বিজ্ঞাপন

কুস্তিতে চ্যাম্পিয়ন বিজিবি ও আনসার

March 31, 2019 | 7:11 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশন এর ব্যবস্থাপনায় এবং আরডিডিএল এর পৃষ্ঠপোষকতায় জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আয়োজিত রোববার (৩১মার্চ) দিনব্যাপী আরডিডিএল মহান স্বাধীনতা দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতা-২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।

বিজ্ঞাপন

এবারের প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বিজিবি ৬টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়। এই বিভাগে ২টি স্বর্ণ ও ৫টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক পেয়ে রানার্স আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

মহিলা বিভাগে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার দল পেয়েছে ৫টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক। রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী দলের অর্জন ৪টি স্বর্ণ ও ৬টি রৌপ্যসহ মোট ১০টি পদক।

বিজ্ঞাপন

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান, সিআইপি। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হার উদ্দিন ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ সহ অন্যান্য কর্মকর্তারা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন