বিজ্ঞাপন

মিস ট্যুরিজমে প্রথম বাংলাদেশী

January 24, 2018 | 12:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

বিশ্বব্যাপী পর্যটনকে আরো জনপ্রিয় করতে অনুষ্ঠিত হয়ে আসছে ‘মিস ট্যুরিজম ওয়ার্ল্ড’। ১৯৯১ সাল থেকে এ আয়োজন করে আসছে ইংল্যান্ডভিত্তিক ভ্রমন সংস্থা ‘ওয়ার্ল্ড ট্যুরিজম অর্গানাইজেশন’।

এবারের আয়োজনে প্রথমবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশের প্রতিযোগী প্রিয়তা ইফতেখার। তিনি প্রতিযোগিতা করছেন অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারতের প্রায় ৫০ জন প্রতিযোগীর সঙ্গে।

বিজ্ঞাপন

২৭ জুন মালয়েশিয়ায় বসবে আয়োজনের চূড়ান্ত পর্ব। মালাক্কায় ২৫ জুন আয়োজিত হবে ইন্টারভিউ অ্যান্ড প্রেজেন্টেশন রাউন্ড। এ পর্বে নিজেদের জাতীয় পোশাক পরবেন প্রতিযোগীরা। আর ২৭ জুন হবে ‘মিস ট্যুরিজম ওয়ার্ল্ড ২০১৮’ এর ঝলমলে গ্র্যান্ড গালা রাউন্ড।

শুধু প্রতিযোগিতার মঞ্চে নয়, বিভিন্ন আন্তর্জাতিক মঞ্চে নিজের দেশের সৌন্দর্য, সংস্কৃতি আর ঐতিহ্যকে তুলে ধরাই হবে প্রতিযোগীদের লক্ষ্য। প্রিয়তা ইফতেখার এখন রয়েছেন মালয়েশিয়ায়, আসরের মূল প্রতিযোগিতায়। বিশ্বব্যাপী নারীদের ভ্রমণ সহজ ও নিরাপদ করতে অনেকদিন ধরেই কাজ করছেন প্রিয়তা ইফতেখার।

বিজ্ঞাপন

‘প্রতিযোগিতায় এতদূর পর্যন্ত আসতে পেরে আমি আনন্দিত। এখানে থাকা প্রবাসী বাঙালিরাও আমাকে সমর্থন জানাচ্ছেন। আমি চাই বাংলাদেশের ঐতিহ্য এবং সংস্কৃতিকে আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরতে।’

সারাবাংলা/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন