বিজ্ঞাপন

জয়পুরহাটে কাল বৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি, আহত ২০

April 2, 2019 | 7:19 pm

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা, বাগুয়ানসহ কয়েকটি গ্রামের ওপর দিয়ে প্রচণ্ড বেগে ঝড় বয়ে গেছে। এ সময় বৃষ্টির সঙ্গে শিলও পড়ে। ঝড়ে বেশ কিছু কাঁচা-পাকা ঘরবাড়ি, দোকান পাট ভেঙে পড়েছে ঘরের টিন উড়ে গিয়ে ক্ষতি হয়েছে। গাছপালা ভেঙে বিদ্যুতের তার ছিঁড়ে গেছে। এ সময় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ও ধরঞ্জী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে কাল বৈশাখী ঝড়ে তার ইউনিয়নের বাগুয়ান, নওদা সহ আশপাশের কয়েকটি গ্রামের কমপক্ষে ১৩টি কাঁচাপাকা ঘরবাড়ি, দোকানপাট ল্ন্ডভন্ড হয়ে যায় এবং শতাধিক গাছ পালা উপড়ে পড়েছে। এছাড়া ওই সব গ্রামের কমপক্ষে ৫০-৬০টি ঘরবাড়ি দোকানপাটের টিনের চালা উড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

বিজ্ঞাপন

এদিকে টিনের চালা ও গাছপালার ডাল ভেঙে পড়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায়- পাঁচবিবি উপজেলার বাগুয়ান গ্রামের জুয়েল হোসেন (৪০), সাজ্জাদ হোসেন (২৮), কাওসার রহমান (৪১), নাসিমা বেগম (২৫), ইয়াসমিন খাতুন (২২), নওদাপাড়া গ্রামের আসলাম হোসেন (৩৪), আব্দুস সাত্তার (৪৬), দরগাপাড়া গ্রামের মন্সুর আলী (৬৫), পার্শ্ববর্তী সদর উপজেলার রাঘবপুর গ্রামের আব্দুল মতিন (২২), কালাই উপজেলার বানদিঘি গ্রামের জায়বর আলীকে (৪৬)কে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন