বিজ্ঞাপন

সাড়ে ১২ হাজার কোটি টাকা আদায়ে গ্রামীণফোনের সময় ১০ কার্যদিবস

April 3, 2019 | 9:43 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গ্রামীণফোনের কাছে পাওনা ১২ হাজার ৫৭৯ কোটি ৯৫ লাখ টাকা চেয়ে চিঠি দিয়েছে টেলিযোগাযাগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। আগামী দশ কার্যদিবসের মধ্যে এই টাকা পরিশোধ করতে বলা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) সকালে বিটিআরসির পাঠানো ওই চিঠির সত্যতা সারাবাংলাকে নিশ্চিত করেছেন গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন সৈয়দ তালাত কামাল। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় গ্রামীণফোনকে চিঠি পাঠায় বিটিআরসি।

বিজ্ঞাপন

গ্রামীণফোনকে দেয়া ওই চিঠিতে ১২ হাজার ৫৭৯ দশমিক ৯৫ কোটি টাকার ‘ডিমান্ড লেটার’ পাঠনো হয়। এর মধ্যে বিটিআরসির পাওনা ৮ হাজার ৪৯৪ দশমিক ১ কোটি এবং জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) ৪ হাজার ৮৫ দশমিক ৯৪ কোটি টাকা। বিটিআরসির একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, গ্রামীণফোনের সর্বশেষ অডিটের পরে এই ডিমান্ড লেটার পাঠানো হয়।

বিটিআরসির ওই কর্মকর্তা জানান, গ্রামীণফোনের কাছে বড় অঙ্কের ওই পাওনা আদায়ে এই চিঠি দেয়া হয়েছে। এর জন্যে ১০ থেকে ১৫ দিন বা দুই সপ্তাহ সময় দেয়া হয়েছে। তবে গ্রামীণফোন জানিয়েছে, ওই টাকা পরিশোধে সময় দেয়া হয়েছে ১০ কার্যদিবস।

নিরীক্ষা প্রতিবেদনের ভিত্তিতে এর আগে গত বছর পাওনা আদায়ে গ্রামীণফোনকে চিঠি দেয় বিটিআরসি। পরে তা পুনরায় মূল্যায়নের জন্য আবেদন করে এই অপারেটর। পুনরায় নিরীক্ষা শেষে এই চিঠি দেয়া হয়েছে বলে জানিয়েছে বিটিআরসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন