বিজ্ঞাপন

অনুশীলনে ফিরেছেন নেইমার

April 3, 2019 | 3:13 pm

স্পোর্টস ডেস্ক

দুই মাসের দীর্ঘ ইনজুরি কাটিয়ে বুধবার থেকে অনুশীলনে ফিরছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার । জানুয়ারিতে প্যারিস সেন্ট জার্মেইনের হয়ে কোপা দি ফ্রান্সের ম্যাচে স্টার্সবার্গের বিপক্ষে পায়ে আঘাত পেয়ে মাঠ ছাড়েন নেইমার।

বিজ্ঞাপন

পিএসজির মেডিকেল দলের মতে, নেইমারের পুনর্বাসন সময় মতই হচ্ছে। ইনজুরি পরবর্তী পুনর্বাসনের সময়টা কাটিয়েছেন ব্রাজিলে। আর এই সপ্তাহ থেকে প্যারিসে হালকা অনুশীলন শুরু করবেন নেইমার। পিএসজির কোচ থমাস তুখেল বলেন, ‘নেইমার এখন সুস্থ আছে এবং কোন প্রকার ব্যথা অনুভব হচ্ছে না। তার অনুশীলন নিয়ে কোন প্রকার তাড়াহুড়া করতে চাই না।’

তিনি আরও বলেন, ‘আমাদের ধৈর্য ধরতে হবে নেইমারকে নিয়ে। এটা আমার জন্য অনেক কঠিন এবং তার থেকেও খারাপ নেইমারের জন্য।’

এই সপ্তাহ থেকে পুরোদমে অনুশীলনে ফেরার কথা থাকলেও এখনই ভারী কোন অনুশীলন করবেন না নেইমার।

বিজ্ঞাপন

জানুয়ারিতে ইনজুরির কারণে খেলা থেকে ছিটকে যাওয়ার আগে অসাধারণ ফর্মে ছিলেন নেইমার জুনিয়র। ফ্রান্স লিগ ওয়ানে খেলেছিলেন ১৩টি ম্যাচ আর করেছিলেন সমান সংখ্যক গোলও। আর সেই সাথে এসিস্ট ছিল ৬টি। চ্যাম্পিয়ন্স লিগেও উজ্জ্বল পারফর্মেন্স ছিল নেইমারের। ৬ ম্যাচ খেলে ৫ গোল আর ১ এসিস্ট নামের পাশে। সেই সাথে ডমেস্টিক কাপেও ছিল ২ গোল।

ইনজুরিতে ছিটকে যাওয়া নেইমারকে ছাড়া লিগ ওয়ানে নিজেদের আধিপত্য ধরে রাখে পিএসজি। তবে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোল থেকে ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে বিদায় নিতে হয়েছে পিএসজিকে।

অনুশীলনে ফিরলেও কবে নাগাদ নেইমারকে মাঠে দেখা যাবে সে সম্পর্কে কোন তথ্য দেয়নি পিএসজি কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন