বিজ্ঞাপন

আলোচিত নাঈমকে পুরস্কৃত করলো ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট

April 4, 2019 | 3:38 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বনানীর এফ আর টাওয়ারের ভয়াবহ অগ্নিকাণ্ডে মানবিক ভূমিকা রাখা আলোচিত শিশু মো.নাঈম ইসলামকে (নাইম) পুরস্কৃত করেছে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট।

বিজ্ঞাপন

বুধবার (৩ এপ্রিল) বিকেলে ঢাকা কাস্টমের সম্মেলন কক্ষে নাঈমকে এই সম্মাননা দেয়া হয়। নাঈমের মা নাজমা বেগমের উপস্থিতিতে ৫০ হাজার টাকার একটি চেক নাঈমের হাতে তুলে দেন কমিশনার এস এম হুমায়ুন কবীর।

সামাজিক দায়বদ্ধতা থেকে এই সম্মাননা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের নিয়ন্ত্রণাধীন  ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট জানান। এই সময় উপস্থিত ছিলেন ঢাকা বন্ড কমিশনারেটের অতিরিক্ত কমিশনার আবু নূর রাশেদ চৌধুরী,অতিরিক্ত কমিশনার তাজুল ইসলাম,যুগ্ম কমিশনার মশিউর রহমানসহ কমিশনারেটের অন্যান্য কর্মকর্তারা।

বিজ্ঞাপন

আরও পড়ুন: ব্যতিক্রম শুধু শিশু নাঈম

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৮ মার্চ) বনানীর এফআর টাওয়ারে আগুন নেভানোর কাজে ব্যবহৃত ফায়ার সার্ভিসের একটি পাইপের ছিদ্র অংশ দুই হাতে চেপে ধরে আছে উদ্ধারকর্মীদের সাহায্য করে শিশু নাঈম। ছিদ্র হয়ে যাওয়া পাইপ দিয়ে পানি যেন অন্য জায়গায় বেরিয়ে না যায় সে জন্য ছোট দুই হাতে প্রচেষ্টা চালায় সে। ছোট এই শিশুর এমন প্রচেষ্টার ছবি ভাইরাল হয়ে যায় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সারাবাংলা/এসজে/এসবি

বিজ্ঞাপন

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন