বিজ্ঞাপন

তেজগাঁওয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাতের মৃত্যু

April 5, 2019 | 8:42 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তেজগাঁও সাতরাস্তা এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাতের মৃত্যু হয়েছে। এসময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৫ এপ্রিল) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। মৃত দুই ডাকাত হলেন— ঝালকাঠি সদর উপজেলার গগন গ্রামের মৃত দলীল হাওলাদারের ছেলে জামাল হাওলাদার (৩৮) ও মাদারীপুর জেলার কালকিনি উপজেলার মৃত সিকিম আলীর ছেলে নাইম হোসেন (৩৫)।

র‌্যাব-২-এর পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী জানান, ভোরে সাতরাস্তা এলাকার চেকপোস্ট থেকে একটি ছোট কাভার্ড ভ্যানকে সিগন্যাল দেই। গাড়িতে থাকা ছয়-সাত জন সিগন্যাল অমান্য করে চলে যাওয়ার সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। এসময় র‌্যাব পাল্টা গুলি করলে দু’জন গুলিবিদ্ধ হয়। পরে গাড়ি রেখে বাকিরা পালিয়ে যায়।

তিনি জানান, আহত দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলে (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৭টার দিকে মৃত ঘোষণা করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ সুপার মহিউদ্দিন জানান, কাভার্ড ভ্যানে থাকা ব্যক্তিরা আন্তঃজেলা গাড়ি চোরাই চক্র ও ডাকাত দলেরর সদস্য। ঘটনাস্থল থেকে চোরাই গাড়ি, বিদেশি পিস্তল, রামদা ও চাপাতিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন