বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শনিবার থাকছে দুই ম্যাচ

April 5, 2019 | 2:43 pm

স্পোর্টস ডেস্ক

এক মাস বিরতির পর শনিবার থেকে আবারও শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল।  সাইফ স্পোর্টিং ক্লাব খেলবে নওফেল স্পোর্টিং ক্লাবের বিপক্ষে আর রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি নামবে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে।

বিজ্ঞাপন

ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম স্বাগতিক সাইফ স্পোর্টিং ক্লাব আতিথ্য দেবে নোফেল স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ বিকেল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। সাইফের হয়ে সর্বোচ্চ পাঁচ গোল করছেন রাশিয়ান মিডফিল্ডার ডেনিস বলশাক্ভ। আর নওফেলের সর্বোচ্চ গোল দাতা আর এক বিদেশী ইসমাইল ব্যাঙ্গোরা। তিন গোল করেছেন এই গুয়েনিয়ান ফরোয়ার্ড।

বিপিএলের ৯ রাউন্ড শেষে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সাইফের অবস্থান চার নম্বরে। আর সমান সংখ্যক ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে নওফেলের অবস্থান দশে।

দিনের অপর ম্যাচে, রেলিগেশন জোনে থাকা ব্রাদার্স ইউনিয়ন মুখোমুখি হবে রহমতগঞ্জের। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল চারটায় শুরু হবে ম্যাচটি। চলতি মৌসুমে নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। শেষ পাঁচ ম্যাচের সব ক’টিতেই পরাজয় ব্রাদার্সের। মৌসুমে মাত্র তিন পয়েন্ট নিয়ে টেবিলের একদম তলানির দল ব্রাদার্স।

বিজ্ঞাপন

অন্যদিকে, ভাল আর খারাপের মিশেলে চলছে রহমতগঞ্জের এবারের মৌসুম। শেষ সাত ম্যাচে জয় মাত্র একটিতে আর ড্র তিনটিতে বাকি তিন ম্যাচেই হারের মুখ দেখতে হয়েছে তাদের। ৯ ম্যাচে সংগ্রহ মাত্র ৮ পয়েন্ট আর পয়েন্ট টেবিলে অবস্থান নয় নম্বরে।

তবে, টানা পাঁচ ম্যাচ হারা ব্রাদার্সকে স্বপ্ন দেখাচ্ছে দ’দলের শেষ লড়াইয়ের জয়। সে ম্যাচে রহমতগঞ্জকে ৩-০ গোলে হারিয়েছিল ব্রাদার্স। মুখোমুখি পরিসংখ্যানেও যোজন যোজন এগিয়ে ব্রাদার্স। দু’দলের ১৮ দেখায় ১১ জয় বিপরীতে মাত্র ৩ হার ব্রাদার্সের।

রহমতগঞ্জের বিপক্ষে জয় পেলে ঢাকা মোহামেডানকে পেছনে ফেলে লিগ টেবিলের ১১ নম্বরে উঠে আসবে ব্রাদার্স ইউনিয়ন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

**  শিরোপা জয়ের দৌড়ে রাতে মাঠে নামছে লিভারপুল

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন