বিজ্ঞাপন

ইরফান-তিশার ‘অবশেষে’

April 5, 2019 | 4:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বর্তমান সময়ে ছোটপর্দার পরিচিত মুখ ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা। একসঙ্গে অনেক নাটকে অভিনয় করেছেন তারা।সম্প্রতি এই জুটি কাজ করেছেন ‘অবশেষে’ শিরানোমের একটি খণ্ড নাটকের।

বিজ্ঞাপন

রিফাত আদনান পাপন এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এ সময়ের তরুণ নির্মাতা নাজমুল রনি। ইরফান-তিশা ছাড়াও নাটকটিতে দেখা যাবে কাজী উজ্জল, মম আলী সোহানী ইশরাত, পিয়াসাসহ অনেককে।

গল্পে দেখা যাবে, সায়রের সাথে মিথিলার সদ্য বিয়ে হয়েছে। তবে বিয়ের রাতেই সায়র এমন কিছু কথা বলে যার জন্য মিথিলা মোটেও প্রস্তুত না। সায়রের কথায় স্পষ্ট হয় যে তার মত না থাকার পরও বিয়েটা করতে হয়েছে তাকে। বাধ্য হয়ে বিয়ে করেছে ঠিকই কিন্তু স্ত্রীর মর্যাদা সে দিতে পারবে না মিথিলাকে।

মিথিলা কিছু বুঝে না উঠতেই তাকে নতুন বউয়ের সাংসারিক অভিনয় করে যেতে হয়। সায়র তার নিজের মত করে থাকে। মিথিলা চুপচাপ সহ্য করে যেতে থাকে সবুকছু, কাউকে কিছু বলতে পারে না। ঘটতে থাকে নানা নাটকীয় ঘটনা। এমনই গল্প নিয়ে সম্প্রতি নাজমুল রনি নির্মাণ করেছেন নাটক ‘অবশেষে’।

বিজ্ঞাপন

নাটকটি প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘নাটকটির গল্প একেবারেই ভিন্নরকম। আমার বিশ্বাস গল্পের কারণেই এটি দর্শকের বেশি ভালো লাগবে।’

শুক্রবার (৫ ই এপ্রিল) রাত ৯ টায় এনটিভি–তে নাটকটি প্রচারিত হবে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন