বিজ্ঞাপন

এলআরবি ব্যান্ডে যোগ দিলেন বালাম

April 5, 2019 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি’র ভোকাল ও গিটারিস্ট হিসেবে যোগ দিয়েছেন বালাম। আজ (৫ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন ব্যান্ডের সদস্যরা। ৫ এপ্রিল এলআরবি (লাভ রান ব্লাইন্ড) ব্যান্ডের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। আনন্দের এই দিনেই ব্যান্ডেটির সঙ্গে বালামের যুক্ত হওয়ার ঘোষণা এলো।

বিজ্ঞাপন

রাজধানীর বেইলিরোডের ক্যাফে থার্টি থ্রি-তে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন ব্যান্ডের সব সদস্য এবং সংগীতাঙ্গনের গুণী মানুষেরা।

এলআরবি

এলআরবি ব্যান্ডের নতুন লাইন আপ

ব্যান্ডের ম্যানেজার শামিম আহমেদ সারাবাংলাকে বলেন, ‘এখন থেকে বালাম এলআরবি’র ভোকাল এবং গিটারিস্ট। এলআরবি যে ফরমেটে বা যে ধরনের সংগীত করত, এখনো তাই করবে।’

এলআরবি ব্যান্ডের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে বালাম বলেন, ‘এলআরবি’র সঙ্গে যুক্ত হওয়া খুবই আনন্দের। কারণ অতীতে কোনো কোনো সময়ে আমার ইচ্ছা ছিল এলআরবিতে কাজ করা। সেই স্বপ্ন সত্যি হলো। বাচ্চু ভাইয়ের গান শুনে বড় হয়েছি, সংগীতে আগ্রহ জন্মেছে। আমি তার মতো কখনো হতে পারব না। আর সেটা আমাদের উদ্দেশ্য নয়। আমরা যেন তার এবং এই ব্যান্ডের সম্মান ধরে রাখতে পারি।’

বিজ্ঞাপন

গত বছরের ১৮ অক্টোবর মারা যান এলআরবি ব্যান্ডের ভোকাল, দলনেতা, দেশের জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। তার মৃত্যুর পর সবার প্রশ্ন ছিল- কে যুক্ত হবেন এলআরবি-তে।

ব্যান্ডের ২৮তম জন্মদিনে আইয়ুব বাচ্চু না থাকলেও জানা গেল নতুন সদস্যের নাম। শিগগিরই বালামকে নিয়ে মঞ্চে উঠবে ব্যান্ড  এলআরবি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন