বিজ্ঞাপন

‘সব মিলিয়ে টেলি সামাদ ছিলেন একজন অসাধারন শিল্পী’

April 6, 2019 | 5:48 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ড্টে

ততোক্ষণে খবর চাউর হয়ে গেছে। চিত্রনায়ক রিয়াজও জেনে গেছেন টেলি সামাদের মৃত্যুর খবর। মৃত্যু অনিবার্য হলেও সেটা যে চরম বেদনার সেটা রিয়াজ মনে করিয়ে দিলেন।

বিজ্ঞাপন

রিয়াজের মতে টেলি সামাদ অসম্ভব গুনী একজন মানুষ ছিলেন। তিনি বলেন, ‘টেলি সামাদ ভাই শুধু চমৎকার অভিনয়ই করতেন না, তিনি চমৎকার একজন পেইন্টারও ছিলেন। এমনকি তিনি ছিলেন একজন গায়ক। সবমিলিয়ে তিনি একজন অসাধারণ শিল্পী।

গেলো জাতীয় নির্বাচনের সময় টেলি সামাদের সঙ্গে রিয়াজের শেষ দেখা হয়। এরপর আর তার সঙ্গে দেখা হয়নি। রিয়াজ বলেন, ‘দেখা হলেই টেলি সামাদ ভাইয়ের সঙ্গে আড্ডায় মেতে উঠতাম। মজার মানুষ ছিলেন তিনি। আমরা বেশকিছু ছবিতে একসঙ্গে অভিনয় করেছি। অনেক সময় কাটিয়েছি আমরা একসঙ্গে। সেসব এখন স্মৃতি হয়ে থাকবে। টেলি সামাদ ভাইয়ের কথা মনে পড়বে সবসময়।

রিয়াজ মনে করেন, তরুণ প্রজন্ম টেলি সামাদকে ভুলে যাবে না। বরং অনেক নতুন অভিনয়শিল্পী চলচ্চিত্রে আসবেন যাদের আদর্শ ছিলেন টেলি সামাদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন