বিজ্ঞাপন

পাঞ্জাবকে হারালো ধোনির চেন্নাই

April 6, 2019 | 8:30 pm

স্পোর্টস ডেস্ক

আইপিএলের ১৮তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং কিংস ইলেভেন পাঞ্জাব। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই ২২ রানে হারিয়েছে রবীচন্দ্রন অশ্বিনের পাঞ্জাবকে। এই জয়ে পাঁচ ম্যাচের চারটিতেই জিতলো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই। অপরদিকে, সমান ম্যাচে পাঞ্জাবের দ্বিতীয় পরাজয়।

বিজ্ঞাপন

নিজেদের মাঠে চেন্নাই আগে ব্যাটিংয়ে নেমে ৩ উইকেট হারিয়ে তোলে ১৬০ রান। জবাবে, আতিথ্য নেওয়া পাঞ্জাব জয়ের পথে থাকলেও ৫ উইকেট হারিয়ে তোলে ১৩৮ রান।

ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের ওপেনার শেন ওয়াটসন ২৪ বলে করেন ২৬ রান। আরেক ওপেনার ফাফ ডু প্লেসিস ৩৮ বলে দুই চার, চার ছক্কায় করেন ৫৪ রান। তিন নম্বরে নামা সুরেশ রায়না ২০ বলে ১৭ রান করেন। এই তিন ব্যাটসম্যানকেই ফিরিয়ে দেন পাঞ্জাবের দলপতি অশ্বিন। দলীয় ১০০ রানের মধ্যে টপঅর্ডারের তিন উইকেট হারানোর পর জুটি গড়েন দলপতি ধোনি এবং আম্বাতি রাইডু। ধোনি ২৩ বলে চারটি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৩৭ রান। আর রাইডু ১৫ বলে ২১ রান করে অপরাজিত থাকেন।

৪ ওভারে ২৩ রান দিয়ে তিনটি উইকেট নেন অশ্বিন। মোহাম্মদ শামি, স্যাম কুরান, অ্যান্ড্রু টাই আর মুরুগুয়ান অশ্বিন কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

১৬১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করেছিলেন লোকেশ রাহুল। আরেক ওপেনার ক্রিস গেইল ৭ বলে ৫ রান করে বিদায় নিলেও রাহুল ৪৭ বলে করেন ৫৫ রান। মায়াঙ্ক আগারওয়াল, ডেভিড মিলার, মানদিপ সিং, স্যাম কুরানরা দুই অঙ্কের দেখা পাননি। চেষ্টা করেছিলেন সরফরাজ খান। ৫৯ বলে চারটি চার আর দুটি ছক্কায় ৬৭ রান করেও দলকে জেতাতে পারেননি।

চেন্নাইয়ের হরভজন সিং, স্কট কুগেলে দুটি করে উইকেট পান। একটি উইকেট তুলে নেন দীপক চাহার। রবীন্দ্র জাদেজা, ইমরান তাহির কোনো উইকেট পাননি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন