বিজ্ঞাপন

টেলিপ্যাবের সভাপতি ইরেশ, সম্পাদক সাজু

April 7, 2019 | 3:58 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

টেলিভিশন নাটক ও অনুষ্ঠান প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, টেলিপ্যাব-এর সভাপতি নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাজু মুনতাসির।

বিজ্ঞাপন

এছাড়া তিনটি সহ-সভাপতি পদে সাজ্জাদ হোসেন দোদুল, জহির আহমেদ ও আনসারুল আলম লিংকন নির্বাচিত হয়েছেন।

রেজাউল হক রেজা এবং সৈয়দ ইরফান উল্লাহ নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক। সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোহাম্মদ বোরহান খান। অর্থ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), দপ্তর সম্পাদক এ কে এম নাহিদুল ইসলাম নিয়াজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক দীন মোহাম্মদ মন্টু, আইন বিষয়ক সম্পাদক খন্দকার লতিফুর রহমান আজিম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফুল আলম বাবলু, আর্কাইভ বিষয়ক সম্পাদক মীর ফখরুদ্দীন ছোটন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী রিটন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সেলিম রেজা এবং সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন আইনুল ইসলাম চৌধুরী চঞ্চল।

নির্বাচিত কার্যনির্বাহী সদস্যরা হলেন- এফ জামান তাপস, বাবুল আহমেদ, সাদেক সিদ্দিকী, তুহিন বড়ুয়া, এম রেজাউল করিম সজল, এ এস এম আখতারুজ্জামান, রিয়াজুল রিজু, সাঈদ তারেক, জাকির খান, এস এম হোসেন বাবলা।

বিজ্ঞাপন

শনিবার (৬ এপ্রিল) গুলশান ১–এ অবস্থিত ইমানুয়েল কনভেনশন হলে সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে ৫৩জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। ভোটার সংখ্যা ১৭৯ জন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। কমিশনার হিসেবে ছিলেন এস এম মহসিন ও খায়রুল আলম সবুজ।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন