বিজ্ঞাপন

কিশোরদের বিরোধ মেটাতে গিয়ে ‘বড় ভাই’ খুন

April 7, 2019 | 10:11 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। এলাকার কথিত ‘বড় ভাই’ হিসেবে কিশোরদের মধ্যে প্রেম সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে আরেক ‘বড় ভাই’য়ের গুলিতে ওই যুবক খুন হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৬ এপ্রিল) গভীর রাতে নগরীর বাকলিয়া থানার খালপাড় এলাকায় এ হত্যাকাণ্ড ঘটেছ। নিহত লোকমান হোসেন (৩৫) নগরীর গোলপাহাড় সংলগ্ন বাদশা মিয়া রোডের পশুশালা এলাকায় থাকতেন। সেখানে একটি কুলিং কর্নার আছে তার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া সারাবাংলাকে জানান, রাতে গুলিবিদ্ধ অবস্থায় লোকমানকে হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

রাতে ঘটনাস্থলে যাওয়া নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ সারাবাংলাকে জানান, নগরীর খালপাড় এলাকার বাসিন্দা অনীক নামের এক কিশোরের সঙ্গে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। অনিক এইচএসসি প্রথম বর্ষ ও মেয়েটি নবম শ্রেণির শিক্ষার্থী।

সম্প্রতি মেয়েটির সঙ্গে গোলপাহাড় এলাকার শ্রাবণ নামের আরেক কিশোরের সম্পর্ক গড়ে ওঠে। এ কারণে মেয়েটি অনিককে এড়িয়ে চলতে শুরু করে। শ্রাবণের বন্ধু গোলপাহাড় এলাকার জয় শনিবার রাতে খালপাড় এলাকায় যায়। সেখানে তাকে আটকে রাখে অনিকরা।

অন্যদিকে, লোকমান গোলপাহাড় এলাকায় শ্রাবণ-জয়দের কথিত ‘বড় ভাই’ গ্রুপের একজন। লোকমানের কাছে এই খবর পৌঁছার পর তারা ছয় জন তিনটি মোটরমাইকেলে করে খালপাড় এলাকায় যান। সেখানে অনিকদের সঙ্গে ঝগড়া, একপর্যায়ে মারামারির উপক্রম হয়। তখন একটি বাসার দোতলা থেকে অনিকদের কথিত ‘বড় ভাই’ সাইফুল্লাহ গুলি করলে লোকমান গুলিবিদ্ধ হন।

বিজ্ঞাপন

অতিরিক্ত উপকমিশনার রউফ বলেন, ‘ঘটনার পরই উভয়পক্ষের লোকজন পালিয়ে যায়। আমরা রাতভর অভিযান চালিয়েছি। কিন্তু কাউকে পাওয়া যায়নি।’

সারাবাংলা/আরডি/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন