বিজ্ঞাপন

মাদরাসাছাত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলায় ৪জন রিমান্ডে

April 9, 2019 | 6:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: ফেনীর সোনাগাজীতে মাদরাসা ছাত্রী পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় করা মামলায় আটক চারজনকে পাঁচদিন করে রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ এপ্রিল) জ্যেষ্ঠ বিচারিক হাকিম শরাফ উদ্দিন আহম্মেদ এর আদালতে পাঁচ আসামিকে হাজির করে সাতদিন করে রিমান্ড চায় সোনাগাজী মডেল থানা পুলিশ। শুনানি শেষে আদালত পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, পুলিশ আটক সাতজনের মধ্যে ছয় জনকে ফেনী জেলা জজ আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়। বিচারক চার আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া আটক একজনকে জিজ্ঞাসাবাদর জন্য সোনাগাজী মডেল থানায় রাখা হয়েছে বলেও জানান তিনি।

‘মেয়েটি যেন একটু শ্বাস নিতে পারে তাই অস্ত্রোপচার’

বিজ্ঞাপন

এই মামলায় যাদের আটক দেখানো হয়েছে তাদের মধ্যে শুধু মাত্র একজন এজাহারভুক্ত আসামি। তিনি হলেন ওই মাদরাসার প্রভাষক আফসার উদ্দিন।

সোমবার (৮ এপ্রিল) ওই মাদরাসাছাত্রীর ভাই এজাহার পরিবর্তন করে মাদরাসাটির অধ্যক্ষ সিরাজ উদ্দৌলাকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ করেন। একইসঙ্গে বোরকা পরিহিত চার নারীসহ অজ্ঞাত কয়েকজনকেও আসামি করা হয়।

মামলায় অধ্যক্ষ ছাড়াও যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন, নূর উদ্দিন, শাহদাত হোসেন শামীম, পৌর কাউন্সিলর মাকসুদ আলম, জোবায়ের আহমেদ, হাফেজ আব্দুল কাদের ও আফছার উদ্দিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন