বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সুইজারল্যান্ডে জুনাইদ আহমেদ পলককে ফুলেল শুভেচ্ছা

এপ্রিল ১০, ২০১৯ | ৭:০৮ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক

সুইজারল্যান্ডের জেনেভাতে বাংলাদেশের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুইজারল্যান্ড আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

রোববার (৭ এপ্রিল) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে এই শুভেচ্ছা জানানো হয়। ডব্লিউএস আইএস ফোরামে ২০১৯ যোগ দিতে রোববারই জেনেভায় পৌঁছান প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি অরুন বড়ুয়া, হারুন অর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন বড়ুয়া, আওয়ামী নেতা আলি হোসেন সহ অন্যান্যরা । এছাড়াও শুভেচ্ছা জানান জেনেভা বাংলাদেশ ক্লাবের সভাপতি আমজাদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেনেভাতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ও স্হায়ী প্রতিনিধি এম. শামীম আহসান ও মিশনের কর্মকর্তাগন ।

উল্লেখ্য, সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিতব্য জাতিসংঘের তথ্য সমাজ শীর্ষ সম্মেলনে (ওয়ার্ল্ড সামিট অন দি ইনফরমেশন সোসাইটি - ডব্লিউএসআইএস) অংশ নিচ্ছেন বাংলাদেশের নয় সদস্যের একটি প্রতিনিধি দল। দলটির নেতৃত্ব দিচ্ছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। সুইজারল্যান্ডের জেনেভায় ৮ থেকে ১২ এপ্রিল এই ফোরাম অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

পাঁচদিনব্যাপী এই আয়োজনে বিভিন্ন দেশের মন্ত্রী পর্যায়ের প্রতিনিধিসহ সরকারি-বেসরকারি ও আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিগণ অংশ নেবেন। আয়োজন করা হয়েছে বেশ কয়েকটি উচ্চ পর্যায়ের সভাসহ শতাধিক সেমিনার ও কর্মশালার।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন