বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বাংলাদেশে আসছে মেসির দল!

April 11, 2019 | 9:53 pm

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: ২০২১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বাংলাদেশে আসতে পারে খুদে ফুটবল জাদুকর লিওনেল মেসির আর্জেন্টিনা ফুটবল দল। এ বিষয়ে বৃহস্পতিবার (১১ এপ্রিল পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মাদ শাহরিয়ার আলম ও আর্জেন্টিনার নব রাষ্ট্রদূত ড্যানিয়েল চোবুরু (দিল্লিভত্তিক) মন্ত্রণালয়ে আলোচনা করেছেন।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- ২০২১ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে একটা ম্যাচ খেলতে আর্জেন্টিনা দলকে অভ্যর্থনার জন্য মুখিয়ে আছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

বিজ্ঞাপন

বৈঠকে দুই দেশের বাণিজ্য সংক্রান্ত বিষয় নিয়েও আলোচনা হয়েছে। আর্জেন্টিনার রাষ্ট্রদূত এই বিষয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে ২১ শে মার্চ আর্জেন্টিনায় একটি বৈঠক করেন দেশের পররাষ্ট্রমন্ত্রী। মেসির দেশে বাংলাদেশের ফুটবলারদের প্রশিক্ষণের কথাও আলোচনা করেন তিনি। প্রশিক্ষণে সার্বিক সহযোগিতার বিষয়ে সম্মতি দিয়েছেন আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী জর্জ মার্সেলো ফাউরি।

উল্লেখ্য, ২০১১ সালেও একটি ফ্রেন্ডলি ম্যাচ খেলতে লিওনেল মেসিসহ আর্জেন্টিনা দল এসেছিল ঢাকায়। ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একটি প্রীতি খেলেছিল নাইজেরিয়ার সঙ্গে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আবার মেসিদের ফুটবল নৈপুণ্য দেখার সুযোগ হতে পারে দেশের ফুটবল সমর্থকদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/জেআইএল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন