বিজ্ঞাপন

আমার ঘরে উৎসব হয় বৈশাখের আগের দিন: পূর্ণিমা

April 13, 2019 | 5:12 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলা সনের প্রথম দিনকে উদযাপন করতেই সবাই ব্যস্ত থাকেন। কিন্তু চিত্রনায়িকা পূর্ণিমার এমনটা হয়না অনেকদিন। তিনি আনন্দ করেন নতুন সনের প্রথম দিনের আগের দিন।

বিজ্ঞাপন

পয়লা বৈশাখের আগের দিন হলো চৈত্র সংক্রান্তি, বছরকে বিদায় জানানোর আয়োজন। তবে পূর্ণিমা যে চৈত্র সংক্রান্তি উদযাপন করেন তাও কিন্তু না।

১৪ এপ্রিল শুরু হয় বাংলা সনের প্রথম দিন। তার আগের দিন ১৩ এপ্রিল। আর এই দিনে পূর্ণিমার মেয়ে আরশিয়া উমাইজা জন্মগ্রহণ করেন। তাই পয়লা বৈশাখের আগের দিনেই উৎসব হয় পূর্ণিমার ঘরে।

আর এই ঘটনাই চলে আসছে গত পাঁচ বছর ধরে। কারণ আরশিয়া উমাইজা জন্মগ্রহণ করে ২০১৪ সালে। তাছাড়া পয়লা বৈশাখে পূর্ণিমার থাকে নানা ব্যস্ততা। হয়ত টেলিভিশনের আয়োজন, নয়ত স্টেজ শো।

বিজ্ঞাপন

এবারও পয়লা বৈশাখে স্টেজ শো করবেন পূর্ণিমা। এই চিত্রনায়িকা সারাবাংলাকে বলেন, ‘পয়লা বৈশাখের দিন নারায়ণগঞ্জে আমার স্টেজ শো আছে। সেই আয়োজন নিয়েই ব্যস্ত থাকব।’

তাছাড়া বৈশাখে বাসায় উৎসব হয় না জানিয়ে তিনি বলেন, ‘আমার মেয়ে জন্মগ্রহণ করার পর থেকে আমাদের বৈশাখ উদযাপন হয়ে যায় বৈশাখের আগের দিনেই। সবাইকে নিয়ে জন্মদিনের আয়োজন, চৈত্র সংক্রান্তি ও পয়লা বৈশাখ একসঙ্গে উদযাপন করে ফেলি।’

পূর্ণিমা এখন দুটি সিনেমায় শুটিং করছেন। দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবি দুটি হলো ‘জ্যাম’ ও ‘গাঙচিল’।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ /পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন