শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বনশ্রী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, হত্যার অভিযোগ

এপ্রিল ১৩, ২০১৯ | ৯:৫২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনশ্রী এলাকায় একটি বাসা থেকে সানজিদা ইয়াসমিন সূচী (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ময়নাতদন্তের জন্য শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় ইয়াসমিনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। এদিন বিকেল ৪টার দিকে বনশ্রীর ২ নম্বর সড়কের ২০ নম্বর বাড়ির ৫ তলা থেকে ইয়াসমিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ইয়াসমিনের স্বামীর নাম রায়হান মোস্তফা। তিনি ইস্টার্ন ব্যাংক সাভার শাখায় রিলেশন ম্যানেজার হিসেবে কর্মরত।

ইয়াসমিনের ভাগনে মনজুর মোর্শেদ সজীব বলেন, খালার মৃত্যু কিভাবে হয়েছে সে ব্যাপারে আমাদের সন্দেহ আছে। এটা আত্মহত্যা না হয়ে, হত্যাও হতে পারে। গত এক বছর যাবৎ পূর্ব রামপুরা এলাকার এক নারীর সঙ্গে খালুর পরকীয়া সম্পর্ক চলে আসছে। এই বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করা হয়েছে। গত বৃহস্পতিবারও এ নিয়ে আলোচনা হয়। তারপরও খালু ওই মেয়েটির সঙ্গে সম্পর্ক বজায় রেখেছেন।

বিজ্ঞাপন

সজীব বলেন, আজ দুপুর ২টার দিকে ইয়াসমিন খালার শাশুড়ি ফোন করে জানান, খালা দুই ঘণ্টা আগে রুমে ঢুকেছেন, বের হচ্ছেন না। খবর পেয়ে আমরা ছুটে যাই। ডুপলিকেট চাবি দিয়ে দরজা খোলা হলে দেখা যায়, ফ্যানের সঙ্গে খালার মরদেহ ঝুলছে। ছোট ছোট তিন শিশু সন্তান রেখে খালা কখনোই আত্মহত্যা করতে পারেন না। আমরা মনে করি, এর পেছনে খালুর হাত রয়েছে, এটা হত্যাকাণ্ড।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির জানান, আমরা অভিযোগ পেয়েছি, মৃত নারীর স্বামীর সঙ্গে একজনের পরকীয়া সম্পর্ক ছিল। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/ইউজে/এটি

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন