মঙ্গলবার ২৫ জুন, ২০১৯ ইং , ১১ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মেসেঞ্জার-ইনবক্সে খবর জানাবে সারাবাংলা News BOT

এপ্রিল ১৪, ২০১৯ | ১:১৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: এবার আর খবরের জন্য আপনাকে ব্রাউজ করতে হবে না সারাবাংলার ওয়েবসাইট, আপনার আগ্রহের খবরটি সরাসরি পৌঁছে যাবে আপনার মেসেঞ্জারে বা ফেসবুকের ইনবক্সে। কখন, কোথায় কী ঘটছে, তাৎক্ষণিকভাবেই জেনে যাবেন ইনবক্স থেকে। আর সার্বক্ষণিক সর্বশেষ তথ্য আর সংবাদ পাঠকদের হাতের মুঠোয় পৌঁছে দিচ্ছে সারাবাংলা ডটনেট, যে সেবার নাম দেওয়া হয়েছে ‘সারাবাংলা News BOT’। এই ‘News BOT’-এ সাবস্ক্রাইব করলেই পাঠক মুহূর্তের মধ্যে পেয়ে যাবেন ব্রেকিং নিউজ, সারাবাংলার বিশেষ সংবাদ, খেলা, বিনোদন, লাইফস্টাইলসহ বিভিন্ন সংবাদ।

রোববার (১৪ এপ্রিল) নতুন বাংলা বছরের শুরুর দিন পহেলা বৈশাখে এই সেবাটি চালু করেছে সারাবাংলা ডটনেট।

সারাবাংলার নির্বাহী সম্পাদক মাহমুদ মেনন খান বলেন, বলা হয় তথ্যই শক্তি। আর আধুনিক এই যুগে এসে সেই তথ্যের অন্যতম বাহন তথ্যপ্রযুক্তি। তাই দেশ-বিদেশের কোথায় কী ঘটছে, তা যত দ্রুতসম্ভব পাঠককে জানাতে সচেষ্ট গণমাধ্যম। সেই প্রচেষ্টায় অন্তর্ভুক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমও। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমের বিশ্ববিস্তৃত যে নেটওয়ার্ক, তা ধরে মুহূর্তের মধ্যেই পৌঁছানো সম্ভব পাঠকদের কাছে। এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে আরও দ্রুত পাঠকের কাছে খবর পৌঁছে দিতেই দেশের প্রথম কোনো গণমাধ্যম হিসেবে সারাবাংলা সাবস্ক্রিপশন-ভিত্তিক ফেসবুক/মেসেঞ্জার ইনবক্সে সংবাদপ্রাপ্তির নতুন এই সেবা নিয়ে এসেছে।

সারাবাংলার নতুন সেবা News BOT-এ সাবস্ক্রাইব করলেই পাঠকদের জন্য ২৪/৭ ব্রেকিং নিউজের পাশাপাশি থাকছে খেলার খবর, বিনোদন, লাইফস্টাইল, সারাবাংলার বিশেষ প্রতিবেদন, কার্টুন, ছবির গল্প জাস্টক্লিক ও সারাবাংলা ভিজ্যুয়ালের নিয়মিত আপডেট।

বিজ্ঞাপন

News BOT-এ সাবস্ক্রাইব করতে হলে আপনাকে নক করতে হবে সারাবাংলার ফেসবুক পেজের ইনবক্সে (m.me/sarabangla.net)। এরপর সারাবাংলার স্বয়ংক্রিয় মেসেজিং সিস্টেম আপনাকে প্রয়োজনীয় নির্দেশনা পাঠিয়ে দেবে। নির্দেশনা অনুসরণ করলেই আপনি সাবস্ক্রাইব করতে পারবেন সারাবাংলার ‘News BOT’-এ।

সপ্তাহে ৫ টাকায় একজন গ্রাহক উপভোগ করতে পারবেন সারাবাংলা’র এই সেবা।

আর ফ্যামিলি প্যাকেজে মাসে ৫০ টাকায় সারাবাংলা নিউজ বট থেকে হালনাগাদ সব খবর পাবেন পাঁচ জন পাঠক। ফলে এই প্যকেজে একেকজন পাঠক মাসে ১০ টাকায় পাবেন ২৪ ঘণ্টার ব্রেকিং নিউজসহ সারাবাংলার বাছাই করা সব খবর।

সারাবাংলা/আইই/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন