শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সালমান খানের এ কি হাল!

এপ্রিল ১৫, ২০১৯ | ১:৪২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

প্রথম দেখায় ওপরের ছবিটি সাদামাটা মনে হতে পারে। তবে একটু খেয়াল করে দেখলে মুখটা কেমন চেনা চেনা ঠেকবে। কোথায় যেনো দেখেছি! খুব চেনা চেনা লাগছে! এরকম ধন্দে পড়ে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।

মুখে পাকা দাঁড়ি, সরু গোফ, পাকা চুল আর চোখে চশমা পরা ছবির লোকটি আর কেউ নন। উনি বলিউড ভাইজান সালমান খান। মুক্তি প্রতীক্ষিত ‘ভারত’ ছবির প্রথম প্রকাশিত পোস্টারে এভাবেই দেখা গেলো তাকে। দেখে মনে হবে ষাট বছরের কোন বৃদ্ধ।

মঙ্গলাবার (১৫ এপ্রিল) সকালে ছবির পরিচালক আলী আব্বাস জাফর সোশ্যাল মিডিয়ায় ছবির এই পোস্টার প্রকাশ করেছেন। মূহুর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় পোস্টার।

তবে পোস্টরে শুধু সালমান খান নন, টাইগার শ্রফকেও দেখা গেছে। সেই সাথে পোস্টারে জায়গা পেয়েছেন একজন বিধবা মা, যিনি তার দুই সন্তানকে কোলে নিয়ে বসে আছেন। তার চোখে মুখে আতঙ্ক।

বিজ্ঞাপন

ব্রিটিশ ভারত, ভারত-পাকিস্তান ভাগাভাগি ও বর্তমান ভারতের নানা বিষয় তুলে ধরা হয়েছে ছবিটিতে। ছবিতে ভারত–পাকিস্তান ভাগের দৃশ্যগুলো পাঞ্জাবে শুটিং করা হয়েছে। সেই সময়ের পটভূমি তুলে ধরার জন্য সব ব্যবস্থাই করা হয়েছে। এমনকি তৈরি করা হয়েছে পুরনো সেই বাষ্পচলিত রেল ইঞ্জিন।

জনপ্রিয় কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’ দ্বারা অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে ‘ভারত’। এতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার। চলতি বছর ৫ জুন মুক্তি পাবে ছবিটি। কিন্তু তার আগে ২৪ এপ্রিল অবমুক্ত করা হবে ছবির ট্রেইলার।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন