শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

তবে কি এবার হলিউডে আলিয়া ভাট!

এপ্রিল ১৫, ২০১৯ | ৪:১৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের মিষ্টি মেয়ে আলিয়া ভাটের সময় খুব ব্যস্ততার মধ্যে যাচ্ছে। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। যেগুলোর শুটিংয়ে নিয়মিত অংশ নিচ্ছেন তিনি। এরই মধ্যে আলিয়া অবশ্য শেষ করে ফেলেছেন ‘কলঙ্ক’ ছবির শুটিংয়ের কাজ।

এখন পর্যন্ত আলিয়া অভিনীত মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি ‘গালি বয়’। সামনে তাকে  রাজমৌলির ‘ট্রিপল আর’ নামের একটি তেলেগু ছবিতে দেখা যাবে। এর মাধ্যমেিআলিয়া ভাট প্রথমবারের মতো তেলেগু ছবিতে অভিনয় করবেন।

ক্যারিয়ারের শুরু থেকেই দেখা গেছে সবসময় ভিন্ন ধরনের ছবির সঙ্গে যুক্ত হতে চান এই নায়িকা। ভারতীয় সংবাদ মাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে আলিয়াও জানিয়েছেন এই কথা। আলিয়া বলেন, ‘আমি যে চরিত্রগুলো করি সেগুলো কঠিন এবং চ্যালেঞ্জের। এর প্রধান কারণ আমি ভালো ছবিতে অভিনয় করতে চাই। এটা আমার লক্ষ্য। গল্প শুনে পছন্দ হলেই আমি ছবি করতে রাজি হই।’

সাক্ষাৎকারে আলিয়া ভাট হলিউডে অভিনয় করার আকাঙ্ক্ষার কথা জানান। তিনি বলেন, ‘আমি আশাকরি শিগগিরই হলিউডের ছবিতে অভিনয় করতে পারবো। তবে ওখানে হয়তো নতুন করে সবকিছু শুরু করতে হবে। সেজন্য আমার কিছু সময়ও প্রযোজন।’

বিজ্ঞাপন

বলিউড সুন্দরী প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়ুকোন হলিউডে নাম লিখিয়েছেন আগেই। পশ্চিমা মানুষের কাছে তারা তুমুল জনপ্রিয়। তাদের দেখানো পথে হয়ত এবার আলিয়া ভাট হাঁটবেন। সেটাই স্বাভবিক।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন