বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নাঈমের সেঞ্চুরি, হারলো মোহামেডান, শীর্ষেই রূপগঞ্জ

এপ্রিল ১৫, ২০১৯ | ৬:৩৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল ২০১৯) সুপার লিগের ম্যাচে নেমেছিল লিগ পর্বের শীর্ষ দল লিজেন্ডস অব রূপগঞ্জ এবং মোহামেডান। বিকেএসপিতে অনুষ্ঠিত এই ম্যাচে রূপগঞ্জ ৪৬ রানে হারিয়ে দিয়েছে মোহামেডানকে। দারুণ সেঞ্চুরিতে ম্যাচ সেরা হয়েছেন রূপগঞ্জের দলপতি নাঈম ইসলাম।

১২ ম্যাচ শেষে শীর্ষেই রইলো রূপগঞ্জ। সর্বোচ্চ ২২ পয়েন্ট নিয়ে শিরোপার দিকেই ছুটছে দলটি। সমান ম্যাচ খেলে ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে মাশরাফিদের আবাহনী। ১৬ পয়েন্ট নিয়ে তিনে প্রাইম ব্যাংক, ১৪ পয়েন্ট নিয়ে চারে শেখ জামাল, পাঁচে প্রাইম দোলেশ্বর আর ১২ পয়েন্ট নিয়ে ছয়ে মোহামেডান।

সোমবার (১৫ এপ্রিল) বিকেএসপিতে আগে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেট হারিয়ে রূপগঞ্জ করে ৩১৩ রান। ৪৬.২ ওভারে অলআউট হওয়ার আগে মোহামেডান করে ২৬৭ রান।

বিজ্ঞাপন

রূপগঞ্জের ওপেনার মেহেদি মারুফ ১৪ আর মোহাম্মদ নাঈম করেন ২৬ রান। তিন নম্বরে নামা মুমিনুল হক ৮৮ বলে ৮টি চার আর একটি ছক্কায় করেন ৭৮ রান। দলপতি নাঈম ইসলাম ১০৮ বলে চারটি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারিতে ১০৮ রান করে অপরাজিত থাকেন। শাহরিয়ার নাফিস ৬১ বলে ৬টি চার আর দুটি ছক্কায় করেন ৬৮ রান। ১০ রান করে অপরাজিত থাকেন ভারতীয় রিক্রুট রিশি ধাওয়ান।

মোহামেডানের স্পিনার মোহাম্মদ আশরাফুল ১০ ওভারে ৪৪ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। একটি করে উইকেট পান সোহাগ গাজী এবং কাজি অনীক। সাকলাইন সজীব, রজত ভাটিয়া, রাহাতুল ফেরদৌস কোনো উইকেট পাননি।

৩১৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মোহামেডানের ওপেনার লিটন দাস ব্যক্তিগত ২৪ রান করে বিদায় নেন। আরেক ওপেনার ইরফান শুক্কুর ৯১ বলে ১০টি বাউন্ডারিতে করেন ৭৩ রান। অভিষেক মিত্র ১৫ রানে ফিরলেও রানের মধ্যে থাকা রকিবুল হাসান করেন ৫৮ রান। রজত ভাটিয়া ১৮, সোহাগ গাজী ১৯ বলে ২৯, আশরাফুল ১১, রাহাতুল ফেরদৌস ১১, কাজি অনীক অপরাজিত ১৫ রান করেন। সাকলাইন সজীব ৩ রানে বিদায় নেন। চোট পাওয়ায় ব্যাট হাতে নামেননি দলপতি নাদিফ চৌধুরি।

রূপগঞ্জের পেসার সুবাশিষ রায় তিনটি, মোহাম্মদ শহীদ দুটি, মুক্তার আলি দুটি, নাবিল সামাদ একটি আর ধাওয়ান একটি করে উইকেট পান।

সারাবাংলা/এমআরপি

** সুপার লিগে দোলেশ্বরকে উড়িয়ে দিল আবাহনী
** আরিফুলের ঝড়, নাসিরের সেঞ্চুরিতে জিতলো শেখ জামাল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন