বৃহস্পতিবার ১৮ জুলাই, ২০১৯ ইং , ৩ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নুসরাতের ভাই নোমানের চাকরি হলো এনআরবি ব্যাংকে

এপ্রিল ১৫, ২০১৯ | ৬:৪০ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে হত্যা করা মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমান চাকরি পেয়েছেন এনআরবি গ্লোবাল ব্যাংকে। ব্যাংকটিতে ‘ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার’ হিসেবে যোগ দেবেন তিনি।

সোমবার (১৫ এপ্রিল) সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে যায় নুসরাতের পরিবার। সেখানে নোমানের হাতে এনআরবি ব্যাংকের নিয়োগপত্র তুলে দেন প্রধানমন্ত্রী।

মেসেঞ্জার-ইনবক্সে খবর জানাবে সারাবাংলা News BOT

গণভবনে প্রধানন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন নুসরাতের বাবা এ কে এম মুসা, মা শিরিনা আক্তার ও তার দুই ভাই। এসময় তাদের সান্ত্বনা জানিয়ে শেখ হাসিনা বলেন, দুষ্কৃতকারীদের কেউই আইনের হাত থেকে রেহাই পাবে না। নুসরাতের পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাসও দেন তিনি।

এসময় এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী উপস্থিত ছিলেন। তিনি নোমানের নিয়োগপত্রটি প্রধানমন্ত্রীকে দেন। প্রধানমন্ত্রী সেটি তুলে দেন নোমানের হাতে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- নুসরাতের পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রধানমন্ত্রীর

উল্লেখ্য, নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে তার মায়ের দায়ের করা মামলায় গত ২৭ মার্চ অধ্যক্ষ সিরাজ উদ দোলাকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু কারাগার থেকেই তিনি মামলা তুলে নেওয়ার জন্য নুসরাতের পরিবারকে চাপ দিতে থাকেন। এর মধ্যে গত ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে মাদরাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা।

অগ্নিদগ্ধ নুসরাতকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সেখানে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের ৯ সদস্যের একটি মেডিকেল বোর্ডের অধীনে নুসরাতের চিকিৎসা চলে। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টায় নুসরাত মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন-

নুসরাতের লড়াইটা কে চালাবে এখন?

নুসরাতের হত্যায় কারা জড়িত, তা সবাই জানে: নাসিম

নুসরাতের জানাজায় হাজারও মানুষ, দাদির পাশেই চিরঘুম

নুসরাতের মৃত্যু কি আমাদের চোখের পর্দা এখনো সরাবে না?

নুসরাত হত্যা মামলা: পৌর কাউন্সিলরসহ ২ আসামি গ্রেফতার

মাদরাসাছাত্রীকে হত্যাচেষ্টা: বোরখা পরা ৪ জনকে খুঁজছে পুলিশ

নুসরাত হত্যা মামলায় আসামিপক্ষে থাকায় আ.লীগ নেতা বহিষ্কার

সাগর-রুনি-তনুর মতো নুসরাতের মামলাটি যেন হারিয়ে না যায়: হাইকোর্ট

থানার ভেতরে নুসরাতের ভিডিওধারণ সাইবার ক্রাইম, বললেন আইনজীবীরা

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন