বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কিশোর হত্যার দায়ে আপন ২ ভাইয়ের ফাঁসি

এপ্রিল ১৫, ২০১৯ | ৬:৫২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: খিলগাঁওয়ে আহমেদ আলী (১৫) নামে এক কিশোরকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় আপন দুই ভাইয়ের ফাঁসির রায় ঘোষণা করেছেন আদালত। সোমবার (১৫ এপ্রিল) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. রবিউল আলম এ রায় ঘোষণা করেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামি হলো- মো. শাহাদাত হোসেন বাবু (৪২) এবং মো. সাজ্জাদ হোসেন পিপলু (৩৪)। তারা আপন ভাই বলে জানা গেছে।

একইসঙ্গে অভিযোগ প্রমাণিত না হওয়ায় ৩ জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। তারা হলেন- মো. গুলজার হোসেন, বাদল হোসেন ও মো. রমিজ উদ্দিন।

বিজ্ঞাপন

এছাড়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই ভাইয়ের বাবা মৃত মো. সায়েদ আলী ও মো. মিলন মিয়া নামে এক আসামি মামলার বিচার চলাকালে মারা যায়। এ কারণে তাদেরও অব্যাহতি দেওয়া হয়।

মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পূর্ব থেকেই বাদিনী ও তার পরিবারকে তাদের বাড়ি থেকে উচ্ছেদ এবং হত্যার চেষ্টা করে আসছিল। একই কারণে ২০১১ সালের ১১ মে রাত ৯টার দিকে বাদিনীর ছেলে আহমেদ আলীকে (১৫) একা পেয়ে নির্মমভাবে হত্যা করেন।

২০১২ সালের ১৭ এপ্রিল মামলাটি তদন্তের পরে ডিবির ইন্সপেক্টর সাদিক মজিবুর রহমান আদালতে ৭ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। ২০১৩ সালে ২ অক্টোবর আদালত আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করেন। মামলার বিচারকালে আদালত চার্জশিটের ৩১ জন সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্য গ্রহণ করেন।

সারাবাংলা/এআই/এমও

কিশোর হত্যার দায়ে আপন ২ ভাইয়ের ফাঁসি
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন