শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শাহজালালে ১৮ শ ইয়াবাসহ পাচারকারী আটক

এপ্রিল ১৫, ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মো. জুবায়ের (৩৬) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার (১৫ এপ্রিল) বিকেলে বিমানবন্দরের অভ্যন্তরীন টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যাত্রী জুবায়ের দুপুর ২টা ৪৫টা মিনিটে কক্সবাজার থেকে নভো এয়ারের ভিকিউ-৯৩৮ ফ্লাইটে করে শাহজালালে অবতরণ করেন। এরপর পৌনে ৪টায় শাহজালাল বিমানবন্দর থেকে সন্দেহজনকভাবে তাকে আটক করে এপিবিএন। পরবর্তিতে তার পাকস্থলি এক্স-রে করে পেট থেকে ১ হাজার ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজারমূল্য ৫ লাখ ৪০ হাজার টাকা। জোবায়েরের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মো. আলমগীর হোসেন আরও জানান, জোবায়েরের বাড়ি টেকনাফের দক্ষিণ ঝালিয়াপাড়ায়, তার বাবার নাম মো. রফিক ওরফে পুতুইনার মিয়া। ধারণা করা হচ্ছে টাকার বিনিময়ে সে মাদক বহন করতো। তার বিরুদ্ধে এর আগে থেকেই চারটি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এমআই

Advertisement
বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন