বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

পুরুষ ক্রিকেটে স্বর্ণ এআইইউবি’র, নারীতে গণ বিশ্ববিদ্যালয়ের

এপ্রিল ১৫, ২০১৯ | ৯:৫০ অপরাহ্ণ

ঢাকা: বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পসের ক্রিকেটের নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়ে স্বর্ণ পদক পেয়েছে গণ বিশ্ববিদ্যালয়। পুরুষ বিভাগে স্বর্ণ পদক নিশ্চিত করেছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ।

দেশের বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে আয়োজিত সবচেয়ে বড় ক্রীড়া প্রতিযোগিতা বঙ্গব্ন্ধু চ্যাম্পসের ক্রিকেটের ফাইনাল ম্যাচগুলো অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মধ্যে পুরুষ ক্রিকেটের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ ১১৫ রানে ড্যাফোডিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সঙ্গে স্বর্ণ পদক নিশ্চিত করেছে।

অপরদিকে একই ভেন্যুতে নারী ক্রিকেটের ফাইনালে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়কে ১৯ রানে পরাস্ত করে স্বর্ণপদক বগলদাবা করেছে গণ বিশ্ববিদ্যালয়। এর আগে নারী ফুটবলেও স্বর্ণপদক অর্জন করেছে গণ বিশ্ববিদ্যালয়।

বিজ্ঞাপন

দুই ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নাইমুর রহমান দুর্জয়, প্রাণ্ডুঘর গ্রুপের হেড অব এইচ আর অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স গোলাম হাবীব ও ড্যাফোডি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ’এর চেয়ারপারসন মো. সবুর খান এবং সভাপতিত্ব করেন ডিআইইউ’র উপাচার্য ড. ইউসুফ মাহবুবুল ইসলাম। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিরা।

সারাবাংলা/জেএইচ

পুরুষ ক্রিকেটে স্বর্ণ এআইইউবি’র, নারীতে গণ বিশ্ববিদ্যালয়ের
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন