বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

জিদানেও মিলছে না রিয়ালের স্বস্তি

এপ্রিল ১৬, ২০১৯ | ১১:০১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

জিদানের রিয়ালে প্রত্যাবর্তনের পরে সবাই ধরে নিয়েছিলো রিয়ালের সুদিন হয়তো আবারও ফিরছে। তবে খারাপ সময় লস ব্ল্যাঙ্কোদের যেন পিছুই ছাড়ছে না। অপেক্ষাকৃত দুর্বল দল লেগানেসের সাথে ড্র করেই থামতে হয়েছে জিদান শিষ্যদের।

খাতা কলমে লিগ জেতা সম্ভব হলেও বাস্তবে এ মৌসুমে রিয়ালের পক্ষে লিগ জেতা সম্ভব নয়। তবুও লিগ সম্মানজনক ভাবে শেষ করার জন্য দ্বিতীয় স্থানের স্বপ্ন দেখছে রিয়াল মাদ্রিদ।

লিগে অ্যাতলেটিকো আছে রিয়ালের থেকে চার পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় স্থানে। তাই এই ম্যাচ জেতার কোন বিকল্প ছিল না জিদান শিষ্যদের। ইনজুরির কারণে অধিনায়ক সার্জিও রামোসকে ছাড়ায় মাঠে নামে রিয়াল। আর তার খেসারত দিতে হয়েছে ম্যাচের ৪৫ মিনিটে গোল হজমের মাধ্যমে।

বিজ্ঞাপন

ডিফেন্ডার জনাথন ক্রিস্টিয়ান সিলভার গোলে বিরতিতে যাওয়ার ঠিক আগে এগিয়ে যায় লেগানেস। বিরতি থেকে ফিরে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় রিয়াল মাদ্রিদ। ৫১ মিনিটে করিম বেনজেমার গোলে ম্যাচে সমতায় ফেরে রিয়াল। আর বাকি সময়ে চেষ্টা করেও আর কোন দল গোলের দেখায় পায়নি। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতাতেই সন্তুষ্ট থাকতে হয় সফরকারী রিয়াল মাদ্রিদকে।

লিগে এ মৌসুমে করিম বেনজেমার এটি ১৮তম গোল। লিওনেল মেসি (৩৩) আর লুইস সুয়ারেজের (২০) পরে এ মৌসুমে লা লিগার তৃতীয় সর্বোচ্চ গোলদাতা এই ফ্রেঞ্চ তারকা।

তবে এই ড্রতে লিগে দ্বিতীয় স্থান অর্জনের লড়াইয়ে আরও পিছিয়ে গেল অল হোয়াইটসরা।

সারাবাংলা/এসএস

জিদানেও মিলছে না রিয়ালের স্বস্তি
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন