বিজ্ঞাপন

সুবীর নন্দীর শারীরিক অবস্থা স্থিতিশীল

April 16, 2019 | 12:50 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দুই দফা হার্ট অ্যাটাক করে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে রয়েছেন নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দী। সেখানে চিকিৎসকরা তাকে ৭২ ঘন্টার পর্যবেক্ষনে রেখেছেন। সবশেষ পাওয়া তথ্যমতে, সুবীর নন্দীর অবস্থা স্থিতিশীল রয়েছে।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন সুবীর নন্দীর ঘনিষ্ঠ আত্মীয় তৃপ্তি কর। সারাবাংলাকে তিনি জানান, ‘সুবীর নন্দী এখনো লাইফ সাপোর্টে নিবিড় পর্যবেক্ষনে আছেন। অবস্থার অবনতি বা উন্নতি—কিছুই হয়নি। কাল যেমন ছিলেন আজও তেমন। ৭২ ঘন্টা না গেলে কিছুই বলা যাচ্ছে না।’

এর আগে গত রোববার (১৪ এপ্রিল) রাতে সিলেট থেকে ঢাকা ফেরার সময় হার্ট অ্যাটাক করলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএএইচ) ভর্তি করা হয়। তার অবস্থা যেন খারাপের দিকে না যায়, সেজন্য তাকে সঙ্গে সঙ্গে করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ‘ক্রিটিক্যাল কেয়ার’—এ স্থানান্তর করা হয়। কিন্তু সেখানেও তার আরেকদফা হার্ট অ্যাটাক হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

দীর্ঘ চার দশক ধরে রেডিও, টেলিভিশন ও চলচ্চিত্রে নিয়মিত গান করে আসছেন সুবীর নন্দী। উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। তার কণ্ঠে ‘আমার এ দু’টি চোখ পাথর তো নয়’, ‘পাহাড়ের কান্না দেখে’, ‘দিন যায় কথা থাকে’, ‘পৃথিবীতে প্রেম বলে কিছু নেই’, ‘আমি বৃষ্টির কাছ থেকে কাঁদতে শিখেছি’, ‘বন্ধু হতে চেয়ে তোমার’, ‘আশা ছিল মনে মনে’, ‘কত যে তোমাকে বেসেছি ভালো’, ‘বন্ধু তোর বরাত নিয়া’, ‘হাজার মনের কাছে প্রশ্ন রেখে’, ‘তুমি এমনই জাল পেতেছ’, ‘ও আমার উড়াল পঙ্খীরে’, ‘কেন ভালোবাসা হারিয়ে যায়’, একটা ছিল সোনার কইন্যা’ গানগুলো আজও মানুষের মুখে মুখে ফেরে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন