বিজ্ঞাপন

ঈদের আগে ৯ম ওয়েজ বোর্ডের গেজেট দাবি বিএফইউজে’র

April 16, 2019 | 9:31 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: আগামী ঈদের আগেই নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশের দাবি জানিয়েছে বিএফইউজে, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন। এছাড়া জাতীয় সংসদের চলতি অধিবেশনে গণমাধ্যমকর্মী আইন পাশ এবং বিভিন্ন গণমাধ্যমে গণহারে সাংবাদিক ছাঁটাই বন্ধের দাবি জানিয়েছে সংগঠনটি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ এপ্রিল) বরিশাল সার্কিট হাউজে বিএফইউজে সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় এ দাবি জানানো হয়। সাংবাদিক নেতারা ঘোষণা দেন ঈদের আগে নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশ না করলে এবং গণমাধ্যমকর্মী আইন সংসদে পাশ না করলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এর আগে, বিএফইউজে নেতারা বরিশাল সাংবাদিক ইউনিয়নের অফিস উদ্বোধন করেন। পরে বরিশাল প্রেস ক্লাবে তারা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদের সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভায় আরও বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, কার্যনির্বাহী সদস্য শেখ মামুন, খায়রুজ্জামান কামাল, শাহনেওয়াজ দুলাল, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহবুবুল আলম সোহাগ। এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ ও মহসীন কাজী।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন