বিজ্ঞাপন

ভৌতিক ছবিতে আস্থা খুঁজছেন ইমরান হাশমি

April 17, 2019 | 2:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ইমরান হাশমির গায়ে যে ‘সিরিয়াল কিসার’—এর তকমা লেগেছিল, তা তিনি অনেকটাই উঠিয়ে ফেলতে সক্ষম হয়েছেন। হাশমি এখন ওই ধরনের চরিত্রে একদমই অভিনয় করতে চান না। বহুবার তিনি এমন ইচ্ছার কথা ভারতীয় সংবাদ মাধ্যমের কাছে বলেছেন।

বিজ্ঞাপন

কিছুদিন আগেও যে ধরনের ছবিতে ইমরান হাশমিকে দেখা যেতো, সে ধরনের ছবিতে এখন আর তাকে দেখা যায় না। ক্যারিয়ার শুরুর দিকের ইমেজ ভাঙতে তিনি কয়েকটি ভৌতিক ঘরানার ছবিতে অভিনয় করেছিলেন। যা বলিউড বক্স অফিসে দারুণ ব্যবসা করে।

এরপর তিনি অভিনয় করেন ভারতের জাতীয় সমস্যাকেন্দ্রিক গল্পের ছবিতে। ছবির নাম ‘হোয়াই চিট ইন্ডিয়া’। তবে বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়ে। যার ফলে আবারও তিনি ফিরে আসছেন ভৌতিক ঘরানার ছবিতে।

মালায়লাম ‘এজরা’ ছবির রিমেক হচ্ছে বলিউডে। হিন্দি ভার্সনেও ছবির নাম থাকছে ‘এজরা’। আর এই রিমেক ছবিতে দেখা যাবে ইমরান হাশমিকে। খবর বলিউড হাঙ্গামার।

বিজ্ঞাপন

মালায়লাম এজার’র কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছিলেন পৃথ্বিরাজ সুকুমারান। হিন্দি সংস্করনে তিনি থাকছেন না। তবে মালায়লাম পরিচালক জয় কৃষ্ণানই থাকছেন ছবিটির হিন্দি ভার্সনের পরিচালক হিসেবে। মুম্বাইতে হবে ছবির শুটিং। প্যানারোমা স্টুডিও প্রযোজনা করবে ছবিটি। তবে ছবিতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন সেটা এখনো ঠিক হয়নি।

ছবি প্রসঙ্গে ইমরান হাশমি বলেন, ‘ভৌতিক ছবি সবসময় সিনেমা হলের দর্শকদের আকর্ষণ করে। আমি আমার সাধ্যমতো ভালো অভিনয় করার চেষ্টা করবো এবং তাদের এমন একটি ছবি উপহার দেবো যা তারা কখনো ভুলে যাবেন না।’

তাকে এ ধরনের চরিত্রে নেওয়ার জন্য প্রযোজক অভিষেক পাঠককে কৃতজ্ঞতা জানান ইমরান। প্রযোজকের আস্থার প্রতিদান দেওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

বিজ্ঞাপন

এদিকে ছবির প্রযোজক অভিষেক পাঠকও নতুন ছবি নিয়ে আশাবাদি। তার ধারণা মালায়লামে “এজরা” যেহেতু জনপ্রিয়তা পেয়েছে ছবিটির হিন্দি ভার্সনও জনপ্রিয়তা পাবে।

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন