বিজ্ঞাপন

প্রথমবার গোয়েন্দা পপি, ওয়েব সিরিজে রিয়াজের অভিষেক

April 17, 2019 | 2:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চিত্রনায়িকা পপি। দীর্ঘ ক্যারিয়ারে অনেক চরিত্রেই অভিনয় করেছেন। সিনেমা তো বটেই, নাটক এবং বিজ্ঞাপনেও তাকে দেখা গেছে নজরকাড়া সব চরিত্রে। তবে এবার তিনি হাজির হচ্ছেন একদমই নতুনভাবে।

বিজ্ঞাপন

প্রথমবারের মতো পপি হাজির হচ্ছেন গোয়েন্দা চরিত্রে। এর আগে এমন চরিত্রে অভিনয় করেননি তিনি। সারাবাংলাকে পপি জানালেন তার প্রথম গোয়েন্দা হবার অভিজ্ঞতা- ‘স্ক্রিপ্ট পড়ে পছন্দ হয়েছিল, তাই চরিত্রটি করতে আগ্রহি হয়েছি। এ ধরণের চরিত্র আমার জন্য নতুন। এখন দেখা যাক দর্শকরা কীভাবে গ্রহণ করেন!’

সিনেমা কিংবা নাটকে নয়, পপিকে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে ওয়েব সিরিজে। ওয়েব সিরিজটির নাম ‘গার্ডেন গেম’। সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান গুডে কম্পানি তাদের এই প্রোডাকশনকে বলছে দেশের প্রথম নারী ডিটেকটিভ ওয়েব সিরিজ। এতে আরো অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ। এই ওয়েব সিরিজের মাধ্যমে চিত্রনায়ক রিয়াজও প্রথমবারের মতো অভিনয় করলেন ওয়েব সিরিজে।

থ্রিলার ওয়েব সিরিজটি চিত্রনাট্যকার কলকাতার অদিতি মজুমদার ও দেশের সরদার সানিয়াত হোসেন। পরিচালনা করছেন তৌহিদ মিতুল। সিরিজটির সংগীতায়োজন করেছেন কলকাতার সাকী ব্যানার্জী।

বিজ্ঞাপন

ওয়েব সিরিজটির কাহিনী গড়ে উঠেছে একটি টি-স্টেটকে ঘিরে। রেকর্ড পরিমান চা উৎপাদন করে শীর্ষে চলে আসে উদয়ন টি-স্টেট। এরপরেই টি-স্টেটে ঘটতে থাকে একের পর এক দুর্ঘটনা, খুন। ফুঁসে ওঠে শ্রমিক ইউনিয়ন। সেখানেই আবির্ভূত হন চৌকষ নারী গোয়েন্দা বৃতা। আর এই বৃতার চরিত্রেই অভিনয় করছেন চিত্রনায়িকা পপি।

ওয়েব সিরেজে আরও আছেন চিত্রনায়িকা নিপুণ, মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারী। ওয়েব সিরিজটি শিগগিরই প্রকাশ পাবে ‘বায়োস্কোপ লাইভ’—এ।

সারাবাংলা/পিএ/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন