বিজ্ঞাপন

চট্টগ্রাম ও কুমিল্লায় জাল নোটসহ গ্রেফতার ৩

April 17, 2019 | 3:51 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম ও কুমিল্লায় অভিযান চালিয়ে জাল নোট চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে চট্টগ্রামের স্টেশন রোড থেকে দুজন ও কুমিল্লা থেকে একজনকে গ্রেফতার করা হয়। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ওসি জানান, মঙ্গলবার রাতে প্না বেগম তানিয়া (৩০) ও মো. শামীম (২১) নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্য অনুযায়ী বুধবার ভোরে কুমিল্লা সদরে অভিযান চালিয়ে ফেরদৌসী বেগম (৫২) নামে আরও এক নারী সদস্যকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে বলেন, ‘তিনজনই বাজারে জালনোট সরবরাহ করে। ফেরদৌসী কুমিল্লা থেকে স্বপ্না ও তানিয়াকে চট্টগ্রাম নগরীতে পাঠিয়েছিল জাল নোটগুলো সরবরাহ করার জন্য। গোপন সংবাদের ভিত্তিতে স্বপ্না ও শামীমকে আটকের পর ফেরদৌসীকেও আটক করি।’

বিজ্ঞাপন

তাদের কাছ থেকে প্রতিটি ১০০০ টাকা মূল্যমানের ১৩৫টি জাল নোট উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

গ্রেফতার স্বপ্না বেগমের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া এবং শামীমের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। ফেরদৌসি বেগমের বাড়ি কুমিল্লা জেলায়।

ওসি জানান, তিনজনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-অ (ই) ধারায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরও জানান, কুমিল্লার একাধিক থানায় স্বপ্না বেগমের বিরুদ্ধে তিনটি ও ফেরদৌসী বেগমের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন