বিজ্ঞাপন

ড্রাগ সিন্ডিকেট নিয়ে ‘নার্কোস ঢাকা’

April 17, 2019 | 6:14 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পূর্ণদৈঘ্য চলচ্চিত্র নির্মাণ করে খ্যাতি পেয়েছেন খিজির হায়াত খান। বাণিজ্যিক ছবির বাইরে এসে তিনি নির্মাণ করেছেন বিষয়ভিত্তিক চলচ্চিত্র। সেসব চলচ্চিত্রে তিনি নিজেও অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

এবার তিনি নির্মাণ করতে চলেছেন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের নাম ‘নার্কোস ঢাকা’। এটির গল্প লিখেছেন সাকিব রাইয়ান। মাদকচক্রের ওপর নির্মিত হবে ওয়েব সিরিজটি। খিজির হায়াত খান তার ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন।

স্ট্যাটাসে খিজির হায়াত খান লেখেন, ‘অনেকদিন ধরে ভাবছি একটা ওয়েব সিরিজ বানাবো। এক্সাইটিং কিছু পাচ্ছিলাম না। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। আমাদের প্রাণের শহর ঢাকার ভয়াবহ ড্রাগ সিন্ডিকেট নিয়ে তৈরী করতে যাচ্ছি “নার্কোস ঢাকা”।

ওয়েব সিরিজটিতে খিজির হায়াত খান নিজেই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন। পুলিশের এএসপির ভূমিকায় তাকে দেখা যাবে।

বিজ্ঞাপন

ওয়েব সিরিজটি নিয়ে খিজির হায়াত খান সারাবাংলাকে বলেন, ‘শুক্রবার (১৯ এপ্রিল) থেকে মিরেরসরাই এলাকা থেকে পাইলট শুটিং শুরু হচ্ছে। তারপর ঢাকায় হবে বড় একটা লটের শুটিং। সব ঠিক থাকলে দুই ঈদের মাঝামাঝি সময়ে ওয়েব সিরিজের তিনটি পর্ব ছাড়তে পারব বলে আশা করছি। পরিকল্পনা আরও বেশি পর্ব তৈরি করার।’

ওয়েব সিরিজের একটি পোস্টার প্রকাশ করেছেন তিনি। কেএইচকে প্রযোজনা প্রতিষ্ঠান প্রযোজনা করছে ওয়েব সিরিজটি। শিগগিরই জানানো হবে অভিনয়শিল্পীদের নাম।

‘নার্কোস’ নামে আমেরিকায় নির্মিত হয়েছে জনপ্রিয় ওয়েব টেলিভিশন সিরিজ। কলম্বো’র পাবলো এস্কোবারকে নিয়ে নির্মিত হয় সেই ওয়েব টেলিভিশন সিরিজ। অন্ধকার জগতের অন্য এক রূপ দেখা গিয়েছিল সেখানে।

বিজ্ঞাপন

আশি ও নব্বইয়ের দশকে দক্ষিণ আমেরিকা থেকে মাদক ছড়িয়ে পড়েছিল পুরো বিশ্বে। বিলিয়ন বিলিয়ন ডলার চলে যাচ্ছিল মাদক ব্যবসায়ীদের কাছে। আর এই বিলিয়ন ডলার একজন ব্যক্তিকে মাদকসম্রাটে পরিণত করেছিল। তিনিই পাবলো এস্কোবার।

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন