সোমবার ২০ মে, ২০১৯ ইং , ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রমজান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সারওয়ানকে নতুন দায়িত্ব দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ

এপ্রিল ১৭, ২০১৯ | ৬:৪০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন রামনরেশ সারওয়ান। ১৩ বছরের ক্যারিয়ার থেকে অবসরের আগে ১৮১ টি ওয়ানডে, ৮৭টি টেস্ট ও ১৮টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। যেখানে তার টেস্টে সংগ্রহ ৫ হাজার ৮৪২ রান আর ওয়ানডেতে ৫ হাজার ৮০৪ রান। ক্যারিবীয়ান এই কিংবদন্তিকে দুই অ্যাসাইনমেন্টের দায়িত্ব দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। যে সিরিজে ক্যারিবীয়ানদের অন্য প্রতিপক্ষ বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজ আর বিশ্বকাপকে সামনে রেখে দলের ব্যাটিং উপদেষ্টা হিসেবে সারওয়ানকে নিয়োগ দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

আগামী ৫ মে থেকে শুরু করে ১৭ মে পর্যন্ত আয়ারল্যান্ডে চলবে এই ত্রিদেশীয় সিরিজ। এ সিরিজকে সামনে রেখে বার্বাডোজে ওয়েস্ট ইন্ডিজ দলের সপ্তাহব্যাপী ক্যাম্পে ইতোমধ্যেই যোগ দিয়েছেন সারওয়ান।

বিজ্ঞাপন

তবে, কোচিং স্টাফদের যেই প্যানেল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ তাতে সারওয়ানকে দীর্ঘস্থায়ী কোনো ভূমিকায় রাখা হয়নি। আপাতত তাকে দলে ব্যাটসম্যানদের সঙ্গে কাজ করতেই রাখা হয়েছে।

আগামী ৫ মে থেকে ১৭ মে পর্যন্ত ডাবলিনে ত্রিদেশীয় সিরিজ অনুষ্ঠিত হবে। ৫ মে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ম্যাচ আয়ারল্যান্ডের বিপক্ষে। তিন দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলার পর ১৭ মে হবে শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচ।

ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড:
জেসন হোল্ডার, জন ক্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, সেলডন কর্টেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনীল অ্যামব্রিস, রায়মন রেইফার, ফ্যাবিয়েন অ্যালেন, আশলে নার্স, রোস্টন চেজ, শেন ডরউইচ ও জোনাথন কার্টার।

সারাবাংলা/এমআরপি

** প্রস্তুতিতে সেরাদের পাচ্ছে না বাংলাদেশ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন