বিজ্ঞাপন

টম ক্রজের ষষ্ঠ মিশন

January 26, 2018 | 1:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

দুনিয়া কাপানো সিনেমা সিরিজ মিশন ইম্পসিবল। হলিউডি এই সিরিজের নতুন কিস্তির ঘোষণা এলেই নড়েচড়ে বসেন চলচ্চিত্র প্রেমীরা। প্রতি পর্বেই সিনেমার কাহিনী আর হলিউডি সুপারস্টার টম ক্রুজের স্টান্ট নজর কাড়ে দর্শকদের।

এবার আসছে টম ক্রুজ অভিনীত মিশন ইম্পসিবল সিরিজের ষষ্ঠ কিস্তি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে খবরটি জানিয়েছেন টম নিজেই। আর এই খবর জানানোর মধ্য দিয়ে টম ক্রুজ তার নাম লেখালেন ইনস্টাগ্রামে।

বিজ্ঞাপন

৫৫ বছর বয়সী এই অভিনেতা বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) তার একাউন্ট খুলেছেন ইন্সটাগ্রামে। এক দিনেই তার ফলোয়ারের সংখ্যা ৭ লাখ।

টম ক্রজের ষষ্ঠ মিশন

বিজ্ঞাপন

ধামাকা খবর দেয়ার মাধ্যমে ইনস্টাগ্রামে এলেন টম। ছবির ক্যাপশনে টম লিখেছেন ‘মিশন: ইম্পসিবল ৬’ সিনেমার নাম ‘মিশন ইম্পসিবল: ফলআউট’। অনেকদিন ধরেই চলছে সিনেমার শুটিং। পোস্ট করা ছবিতে টমকে চলন্ত হেলিকপ্টারে স্টান্ট করতে দেখা যাচ্ছে। ছবি পোস্ট করার মাধ্যমে সিনেমার মুক্তির সময় জানিয়েছেন টম। চলতি বছরের সামারে বড় পর্দা কাপাতে আসছে ‘মিশন ইম্পসিবল: ফলআউট’।

মিশন ইম্পসিবল সিরিজ শুরু হয় ১৯৯৬ সাল থেকে। আগের পাঁচটি পর্বের মতো ষষ্ঠ কিস্তিও প্রযোজনা করছেন টম ক্রুজ। আর পরিচালনা করছেন খ্রিস্টোফার ম্যাককৌরি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন