শনিবার ২০ জুলাই, ২০১৯ ইং , ৫ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রুনা লায়লা অতিথি বিচারক, নূরের বিশেষ পরিবেশনা

এপ্রিল ১৮, ২০১৯ | ১:৫৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ছোটদের মাঝ থেকে সঙ্গীত প্রতিভা বের করার আয়োজন ‘গানের রাজা’। চ্যানেল আইয়ের এই রিয়েলিটি শো’টি চূড়ান্ত আয়োজনের দিকে হাঁটছে। ছয় মাসের দীর্ঘ পথ পরিক্রমা এবং ৪০ ধাপের প্রতিযোগিতা শেষে  অবশেষে ১৯ এপ্রিল রাতে হতে যাচ্ছে ফাইনাল তথা চূড়ান্ত পর্ব, আয়োজকরা যাকে বলছেন মহোৎসব।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের মহোৎসবে অতিথি বিচারক থাকবেন উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা। তার সঙ্গে থাকছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর এমপি। অনুষ্ঠানে তিনি বিশেষ একটি পারফরমেন্সে অংশ নেবেন বলেও জানা গেছে।

গানের রাজা’র প্রতিযোগীরা

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরও থাকছে চিত্রনায়িকা পূর্ণিমা, পরীমনি, সংগীতশিল্পী এস আই টুটুল, তপন চৌধুরী, তপু, ডলি সায়ন্তনী, আগুনসহ জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা।

৫ জন শীর্ষ প্রতিযোগী অংশ নিবে এ উৎসবে। শীর্ষ প্রতিযোগিরা হলো- ফাইরুজ লাবিবা (খুলনা), মেফতাহুর জান্নাত লরা (চাপাইনবাবগঞ্জ), মো. শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চাকমা (রাঙামাটি) এবং সিঁথি সরকার (ময়মনসিংহ)। প্রতিযোগিতার প্রধান দুই বিচারক চ্যানেল আই সেরাকণ্ঠখ্যাত কোনাল ও ইমরান। এ মহোৎসবের মাধ্যমে খুঁজে নেয়া হবে দেশসেরা গানের রাজাকে।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার টয়া এবং শিশুশিল্পী সাহিরের উপস্থাপনায় অনুষ্ঠানটি চ্যানেল আইতে প্রচার হবে ১৯ এপ্রিল রাত ৭টা ৩১ মিনিটে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন