বিজ্ঞাপন

দেশে কোনো বিচার নাই: মির্জা ফখরুল

April 18, 2019 | 5:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারের আমলে দেশে কোনো মানুষের জীবনের নিরাপত্তা নাই, কোনো বিচার নাই। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে বগুড়ায় নিহত বিএনপি নেতা শাহীনের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাতের পর তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

মির্জা ফখরুল বলেন, ‘দেশে কারও কোনো জবাবদিহিতা নাই। বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকাণ্ডের মধ্য দিয়ে দেশের আইনশৃঙ্খলা বাহিনীর চরিত্র আজ প্রকাশ হয়েছে।’

প্রসঙ্গত, বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন দুর্বৃত্তদের হাতে নিহত হন। গত ১৪ এপ্রিল রাতে এ খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে, সকালে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা থেকে বগুড়ায় আসেন। তিনি শহরের ধরমপুরে নিহত শাহীনের বাড়িতে যান। সেখানে নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী, দুই ছেলে সায়েম, সিয়াম এবং মেয়ে সুজনাসহ পরিবারের সদস্যদের সান্তনা দেন তিনি।

বিজ্ঞাপন

পরিবারের সদস্যদের উদ্দেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘শাহীন একজন জনপ্রিয় নেতা ছিলেন। বিএনপি আপনাদের সঙ্গে আছে। হত্যাকাণ্ডের বিচার না হওয়া পর্যন্ত বিএনপি সব ধরনের সহযোগিতা করে যাবে।’

এসময় উপস্থতি ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস দুলু, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট মাহবুবর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বিএনপি নেতা রেজাউর করিম বাদশাসহ অন্যরা।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় নেতাদের নিয়ে নিহত শাহীনের কবরও জিয়ারত করেন। পরে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালুকে দেখতে যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন