বিজ্ঞাপন

ফেরদৌসের পর এবার গাজী নূরকেও ফিরতে হচ্ছে দেশে

April 18, 2019 | 5:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গাজী আব্দুন নূর। বাংলাদেশি এই অভিনেতা বাংলাদেশে তেমন পরিচিত না হলেও কলকাতার দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। কলকাতার জি বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘রাণী রাসমণি’তে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

বিজ্ঞাপন

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের পর গাজী আব্দুন নূরও একই কাণ্ড ঘটিয়ে আলোচনায়। পশ্চিমবাংলার শাসক দল তৃণমূলের একজন প্রার্থীর হয়ে প্রচারণায় অংশ নিয়ে এখন ফেরদৌসের পথ ধরতে হচ্ছে তাকে। এরই মধ্যে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় তার ভিসার মেয়াদ বাতিল করেছে। পশ্চিমবাংলার গণমাধ্যম আনন্দবাজারের খবরে জানা যাচ্ছে, আজ (বৃহস্পতিবার) রাতের মধ্যেই দেশে ফেরত পাঠানো হবে নূরকে।

নূরের বিরুদ্ধে অভিযোগ করে ভারতের কেন্দ্রের শাসক দল বিজেপি। অভিযোগে বলা হয়, দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের প্রচারে একটি রোড শো-তে অংশ নেন নূর। তিনি রাজ্যের সাবেক মন্ত্রী, তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে প্রচারগাড়িতে ছিলেন। সেখান থেকে তাকে জনতার উদ্দেশে হাত নাড়তেও দেখা যায়।

বিজ্ঞাপন

অভিযোগ খতিয়ে দেখে সত্যতা মেলায় বাতিল করা হয় নূরের ভিসা। ধারণা করা হচ্ছে, চিত্রনায়ক ফেরদৌসের মতো তাকেও কালো তালিকাভুক্ত করা হতে পারে।

এদিকে সারাবাংলার পক্ষ থেকে গাজী আব্দুন নূরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তার ভিসা বাতিল করা হয়নি। ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। ভিসার মেয়াদ বাড়ানোর জন্য তিনি কলকাতার বাংলাদেশ উপ দূতাবাসে পাসপোর্ট জমা দিয়েছিলেন। কিন্তু তাকে নতুন করে ভিসা দেয়া হয়নি।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন