বিজ্ঞাপন

পাজেরো গাড়িতে মিলল বিপুল পরিমাণ মাদক

April 18, 2019 | 10:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা এলাকায় একটি পাজেরো গাড়িতে থাকা বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ গাড়ীটি জব্দ করেছে র‌্যাব-১। এ ঘটনায় গাড়ির চালক মো. শিপন মিয়াকেও আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে গোপনীয় সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাড়িটি আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব- ১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম।

আটক শিপনের বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার জয়পুর গ্রামে। তার পিতার নাম মোতালেব মিয়া। সে যাত্রাবাড়ি এলাকায় থাকতো।

সারওয়ার বিন কাশেম সারাবাংলাকে জানান, র‌্যাব-১ গোপন সংবাদে জানতে পারে বাড্ডা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এমন খবরে স্থানীয় তাপস কমিশনারের বাড়ির সামনে অবস্থান নিয়ে অভিযান চালালে পাজেরো গাড়ি থেকে শিপন নামে এক যুবককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাড়িটিতে তল্লাশি করে ৭২০ বোতল বিয়ার, ২৪ বোতল বিদেশি মদ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত পাজেরো গাড়িটি জব্দ করা হয়।

বিজ্ঞাপন

আটক হওয়া আসামির বরাত দিয়ে তিনি আরও বলেন, শিপন জানিয়েছে সে একজন অটোরিকশা চালক। একবছর আগে রাজধানীতে এসেছে। অটোরিকশা চালানোর পাশাপাশি সে মাদক ব্যবসা করতো। শাহাব উদ্দিন নামে এক চালক তাকে বিলাশবহুল পাজেরো গাড়িতে মাদক পরিবহনের সুযোগ করে দিয়েছিল। এর আগেও সে বিভিন্ন সময় এ গাড়িতে করে মাদক সরবরাহ করেছে বলে জানিয়েছে সে। তবে গাড়িটি কার এবং কীভাবে সে ব্যবহারের সুযোগ পেলো সেসব বিস্তারিত তথ্য জেনে বাকি জড়িতদের বিরুদ্ধেও অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

এছাড়া আটক শিপনের বিরুদ্ধে বাড্ডা থানায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সারাবাংলা/এসএইচ/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন