বিজ্ঞাপন

মায়ের দেওয়া তথ্যে খুন করে পলাতক যুবক গ্রেফতার

April 18, 2019 | 10:12 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মায়ের দেওয়া তথ্যে খুন করে পালিয়ে যাওয়া এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ফরহাদুর রহমান আগুন (২৪) নামে ওই যুবককে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এদিন দুপুর ১টার দিকে নগরীর হিলভিউ আবাসিক এলাকার হামজারবাগ ব্যাংক কলোনির সামনে শাহাদাত হোসেন মৃধা (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত করে পালায় আগুন।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার সারাবাংলাকে বলেন, “ফরহাদুর রহমান আগুনকে গ্রেফতারে আমরা অভিযান শুরুর পর তার মা ফাতেমা বেগম ময়না বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করেছেন। এতে আমাদের সুবিধা হয়েছে। আমরা দ্রুত আসামিকে গ্রেফতার করতে পেরেছি।”

ময়না এনজিও কর্মী। তিনি হিলভিউ আবাসিক এলাকার দুই নম্বর সড়কের জনৈক মন্টু সাহেবের কলোনিতে থাকে।

বিজ্ঞাপন

মৃত শাহাদাত হোসেন মৃধা (২২) ওই এলাকার আব্দুল হালিম মৃধার ছেলে। তিনি চট্টগ্রাম বন বিভাগের একজন কর্মকর্তার গাড়ি চালাতেন। তার মা চাকরিজীবী। তারা চার ভাই, তিন বোন।

শাহাদাতের বোন হাফিজা আক্তার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শাহাদাত বাসায় যান। কিছুক্ষণ পর আবার বেরিয়ে পড়েন। ১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাফিজা দেখেন, তার ভাই রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান হাফিজা। ঘটনাস্থলে থাকা লোকজনের কাছে হাফিজা শুনেছেন, ফরহাদ নামে স্থানীয় এক বখাটে শাহাদাতকে ছুরিকাঘাত করেছে।

হত্যাকাণ্ডের ঘটনাস্থল নগরীর পাঁচলাইশ ও বায়েজিদ বোস্তামি থানার সীমানা এলাকায় হওয়ায় দুই থানার কর্মকর্তারাই ঘটনাস্থলে গিয়েছিলেন। তবে পরবর্তীতে ঘটনাস্থল বায়েজিদ বোস্তামি থানা এলাকা চিহ্নিত হওয়ায় সেখানে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আতাউর রহমান খন্দকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন