বিজ্ঞাপন

ভাষানটেকে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

April 18, 2019 | 11:05 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাষানটেকের এক নম্বর বস্তিতে ১২ বছর বয়সী স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় শিশুটির মা ভাষানটেক থানায় মামলা দায়েরের পর দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে শিশুটির মা বাদি হয়ে ভাষানটেক থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর-১৭। তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও ভাষানটেক থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহির উদ্দিন।

তিনি জানান, শিশুর মায়ের লিখিত অভিযোগের পর অভিযান চালিয়ে আলামিন মোল্লা (৫০) ও আব্দুস সাত্তার (৪০) নামে অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছে ভাষানটেক থানা পুলিশ।

অভিযুক্ত আলামিন মোল্লা মাদারীপুরের রাজৈর থানার গোবিন্দপুর এলাকায় মৃত দেলাস উদ্দিন মোল্লার ছেলে। আব্দুস সাত্তার বরিশালের বাকেরগঞ্জের খেজুরাপাড়া এলাকার মৃত আব্দুর রশিদ হাওলাদারের ছেলে। তারা দু’জনই ভাষানটেকের ১ নাম্বার বস্তিতে ভাড়া থাকতেন। শিশুটির পরিবারও ওই বস্তিতে ভাড়া থাকেন।

বিজ্ঞাপন

শিশুর মায়ের বরাত দিয়ে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) জহির সারাবাংলাকে বলেন, ‘শিশুটির মা বিকেলে থানায় এসে অভিযোগ করেন অভিযুক্ত আসামি আলামিন (৫০) শিশুটিকে তিন মাস ধরে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। বিষয়টি অপর আসামি আব্দুস সাত্তার দেখে ফেললে সেও শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। আজ বিষয়টি শিশুর মা জেনে গেলে তিনি থানায় মামলা দায়ের করেন।’

এসআই জহির আরও বলেন, ‘শিশুটির মায়ের লিখিত অভিযোগের পর আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত আলামিন ও সাত্তারকে গ্রেফতার করি। সেই সঙ্গে শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।’ আগামীকাল সকালে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন