রবিবার ২৫ আগস্ট, ২০১৯ ইং , ১০ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

আশুলিয়ায় ইয়াবার চালানসহ সিআইডি কনস্টেবল আটক

এপ্রিল ১৯, ২০১৯ | ১০:২৫ পূর্বাহ্ণ

লোকাল করেসপন্ডেন্ট

আশুলিয়া (সাভার): সাভারের আশুলিয়ায় চালানের প্রায় এক হাজার পিস ইয়াবাসহ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কনস্টেবল তাইজুউদ্দীনকে (২৯) আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। এসময় তার এক সহযোগীকেও আটক করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে আশুলিয়ার চাঁনগাও এলাকা থেকে ৯৯০ পিস ইয়াবাসহ তাইজুউদ্দীনকে আটক করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার সারাবাংলাকে জানান, মাদক বিক্রেতাদের হাতে ইয়াবার চালান তুলে দিতেই সাভারের আশুলিয়ার চাঁনগাও এলাকায় এসেছিলেন সিআইডি’র কনস্টেবল তাইজুদ্দীন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি অটোরিকশা থেকে প্রথমে তাকে আটক করা হয়। আমরা প্রাথমিকভাবে তাকে মাদক বিক্রেতা মনে করেছিলাম। পরে সে নিজেকে সিআইডি পুলিশের সদস্য বলে পরিচয় দেয়। পরে ঢাকা উত্তর জোনের এএসপি জহির উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাইজুউদ্দীনের পরিচয় নিশ্চিত করেন।

ওসি আবুল বাশার আরও জানান, পোশাকি পরিচয় পুলিশ হলেও আইনের চোখে তাইজুদ্দীন অপরাধী। আর বিশেষ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এ ধরনের অপরাধের ক্ষেত্রে বাংলাদেশ পুলিশ দৃঢ়প্রতিজ্ঞ।

বিজ্ঞাপন

গোয়েন্দা পুলিশ জানায়, তাইজুদ্দীনের বাড়ি গাজীপুরের জয়দেবপুর থানার উত্তর সালনা গ্রামে। দীর্ঘদিন ধরেই তিনি পুলিশ সদস্যের পরিচয় ব্যবহার করে ইয়াবা বেচাকেনায় জড়িত। তার মোবাইল ফোন নম্বরের কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় ডিবি উত্তর ঢাকা জেলার উপপরিদর্শক (এসআই) গনি মিয়া বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়রে করেছেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন