বিজ্ঞাপন

বিএফডিসিতে চিত্রপরিচালক হাসিবুল ইসলাম মিজানের জানাজা সম্পন্ন

April 19, 2019 | 2:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শুক্রবার (১৯ এপ্রিল) বেলা ১২টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)—তে হাসিবুল ইসলাম মিজানের জানাজা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নির্মাতা এস এ হক অলিক, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক কায়েস আরজুসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

এর আগে চলচ্চিত্র নির্মাতা হাসিবুল ইসলাম মিজান বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে বনশ্রীর নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেন পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

জানা গেছে, তিনি শারীরিকভাবে সুস্থ ছিলেন। একদম হঠাৎ করে মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর শোকের ছায়া নেমে আসে চলচ্চিত্রাঙ্গনে।

জানাজা শেষে তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ও চলচ্চিত্র শিল্পী সমিতি। এদিকে, সবশেষ পাওয়া তথ্যমতে, হাসিবুল ইসলাম মিজানের মরদেহ মোহাম্মদপুরের তাজমহল রোডের কবরস্থানে দাফন প্রক্রিয়া চলছে। বাদ জুমআ তাকে তার স্ত্রীর কবরের পাশে সমাহিত করা হবে।

বিজ্ঞাপন

হাসিবুল ইসলাম মিজানের নির্মিত সিনেমাগুলোর মধ্যে ‘আমার স্বপ্ন তুমি’ সবচেয়ে ব্যবসাসফল হয়। সিনেমাটিতে শাকিব খান ও শাবনূর জুটি বেঁধে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন। এই সিনেমা ছাড়া নির্মাতার পরিচালিত সিনেমাগুলো হলো ‘কপাল’, ‘জন্ম’, ‘হৃদয়ে আছো তুমি’।

মৃত্যুর আগে তিনি ‘ফুলবানু’ নামে একটি ছবির কাজ করছিলেন। ছবির কিছু অংশের কাজও করেছিলেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন