বিজ্ঞাপন

সুপার লিগে আবাহনীর জয়, তাসকিনের প্রত্যাবর্তন

April 19, 2019 | 5:26 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগে আজ ছিল তিন ম্যাচ। পৃথক ম্যাচে আবাহনী জিতেছে ৬ উইকেটে, শেখ জামালের জয় ৭ উইকেটে আর তাসকিনের রূপগঞ্জের জয় ৭ উইকেটের।

বিজ্ঞাপন

মিরপুরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আবাহনী। প্রাইম ব্যাংকের টপ অর্ডার ব্যর্থ হলেও অভিজ্ঞ অলক কপালি আর নাইম হাসানের ব্যাটে ভর করে ২২৭ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় আবাহনীর সামনে।

জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় রিক্রুট ওয়াসিম জাফরের ৬৪ আর নাজমুল হাসান শান্তর ৭৭ রানে মাত্র ৪ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় আকাশী নীলরা।

এদিকে, সাভারে বিকেএসপির মাঠে টস জিতে আগে ব্যাট করতে নেমে তাসকিন আহমেদের তোপের মুখ পড়ে প্রাইম দোলেশ্বর। তাসকিন ৯ ওভার বল করে ৫৪ রান খরচে নেন ৪ উইকেট। এ যেন বিশ্বকাপে সুযোগ না পাওয়ার ক্ষোভ বেরিয়ে আসছে আগুন ঝরা বোলিংয়ের মধ্য দিয়ে। প্রাইম দোলেশ্বর শেষ পর্যন্ত অল আউট হয় ২০৫ রানে।

বিজ্ঞাপন

২০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শাহরিয়ার নাফিসের অপরাজিত ১১৩ রানের ইনিংসে ভর করে, ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় লেজেন্ডস অব রূপগঞ্জ।

ফতুল্লায়, টস জিতে মোহামেডানকে ব্যাট করতে আমন্ত্রণ জানায় শেখ জামাল। আগে ব্যাট করতে নেমে তানবির হায়দারের দারুণ বোলিংয়ে মাত্র ১৫৯ রানে অলআউট হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

মাত্র ১৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অধিনায়ক নুরুল হাসানের অপরাজিত ৮৩ রানের ইনিংসে ৬ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় শেখ জামাল।

বিজ্ঞাপন

এ জয়ে, সুপার লিগের টেবিলে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান ধরে রাখলো রূপগঞ্জ। ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আবাহনী আর তৃতীয় স্থানে থাকা শেখ জামালের পয়েন্ট ১৮।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন