বিজ্ঞাপন

চট্টগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা

April 20, 2019 | 1:48 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর ওয়াজেদিয়া এলাকায় নিজ বাসা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গৃহবধূর স্বজনরা দাবি করেছেন, তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করেছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল চারটার দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার ওয়াজেদিয়া নয়াহাট এলাকা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত দেলোয়ারা জাহান মুক্তা (৩২) ওই এলাকার সাইফুল ইসলামের স্ত্রী। তাদের তিন বছর বয়সী এক মেয়ে আছে।

দেলোয়ারার মামাতো ভাই ফজল কবির সারাবাংলাকে জানান, পাঁচ বছর আগে সাইফুলের সঙ্গে দেলোয়ারার বিয়ে হয়। সাইফুল বিদেশে থাকতেন। বিয়ের কয়েক বছর পর দেশে ফিরে আসেন। এরপর আর বিদেশে যাননি। স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্নসময় ঝগড়া হত। দেলোয়ারার বাবার পরিবার ও স্বামীর পরিবারের মধ্যেও কয়েকবার ঝগড়া হয়েছিল।

বিজ্ঞাপন

ফজল কবিরের দাবি- নির্যাতনে অতীষ্ট হয়ে দেলোয়ারা কয়েকমাস আগে বাবার বাড়ি চলে গিয়েছিলেন। সাইফুল গিয়ে তাকে আবারও ফিরিয়ে আনেন।

দেলোয়ারাকে নির্যাতন করে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি ফজল কবিরের।

ঘটনাস্থলে যাওয়া বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী রিপন সরকার বলেন, ‘ঘরে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি ছিল। আমরা সেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। দেলোয়ারার পরিবারের সদস্যরা দাবি করছেন তাকে হত্যা করা হয়েছে। তারা হত্যা মামলা দায়েরের জন্য থানায় এসেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী আইনি ব্যবস্থা নেয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/জেএএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন