বিজ্ঞাপন

এবার বাবুর্চির ভূমিকায় ‘দর্শক’ সাকিব

April 20, 2019 | 2:36 pm

স্পোর্টস ডেস্ক

টিম কম্বিনেশনের কারণে একের পর এক ম্যাচে একাদশে সুযোগ হচ্ছে না বাংলাদেশ থেকে এবারের আইপিএলে একমাত্র প্রতিনিধিত্ব করা সাকিবের। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথম ম্যাচ খেলার পর থেকেই তিনি সাইডবেঞ্চ গরম করছেন। টানা সাত ম্যাচে তাকে নামায়নি হায়দ্রাবাদ।

বিজ্ঞাপন

তবে, দর্শক বনে যাওয়া সাকিবের সময়টা মোটেই খারাপ যাচ্ছে না। হায়দ্রাবাদ দলের সঙ্গে থেকে বেশ উপভোগ করছেন তিনি। হায়দ্রাবাদের রান্নাঘরে এবার বাবুর্চির ভূমিকায় দেখা গেল সাকিবকে।

দলটির ফেসবুক পেজ ও টুইটারে হ্যাশট্যাগ মাস্টারশেফএসআরএইচ দিয়ে রান্নার কিছু ছবি পোস্ট দিয়েছে হায়দ্রাবাদ। সেখানে এক রান্নার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। দলের সহ-অধিনায়ক ভুবনেশ্বর কুমার এবং পেস বোলিং অলরাউন্ডার বিজয় শঙ্করের নেতৃত্বে ‘টিম ভুবি’ ও ‘টিম বিজয়’ নামে দুই দলে ভাগ হয়ে রান্নার উৎসবে মাতেন দলের খেলোয়াড়রা।

বিজ্ঞাপন

টিম বিজয়ে সাকিব ছাড়াও ছিলেন আফগান তারকা রশিদ খান, ইংলিশ তারকা জনি বেয়ারস্টো, বিলি স্ট্যানলেক, নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল, ভারতের ঋদ্ধিমান সাহা, সন্দ্বীপ শর্মারা। অন্যদিকে টিম ভুবিতে ছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন, অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, আফগানিস্তানের মোহাম্মদ নবী, ভারতের ইউসুফ পাঠানরা।

এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে মাত্র ৪টিতে জিতেছে হায়দ্রাবাদ। প্লে অফের টিকিট কাটতে হলে পরের ম্যাচগুলোতে ভালো করতে হবে দলটিকে। তবে, হায়দ্রাবাদের চেয়েও বাজে আইপিএল কাটাচ্ছেন সাকিব। গত আসরের সব ম্যাচ খেলা সাকিব এই আসরে সুযোগ পেয়েছেন মাত্র একবার। সেই ম্যাচে ব্যাটিং করার সুযোগ পাননি সাকিব। বল হাতে ১ উইকেট নিলেও ৩.৪ ওভারে খরচ করেন ৪২ রান।

বিজ্ঞাপন

ঘরের মাঠে সাকিবের সাবেক দল কলকাতা নাইট রাইডার্সকে আতিথ্য দেবে হায়দ্রাবাদ। আর এই ম্যাচ খেলেই বিশ্বকাপের কন্ডিশনিং ক্যাম্পে ফেরার কথা সাকিবের।

সারাবাংলা/এমআরপি

** টানা সাত ম্যাচে দর্শক সাকিব

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন