সোমবার ১৯ আগস্ট, ২০১৯ ইং , ৪ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

নুসরাত হত্যায় মাঠ পর্যায়ে সাক্ষ্যগ্রহণ শেষ করেছে তদন্ত কমিটি

এপ্রিল ২০, ২০১৯ | ৮:৪৯ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ফেনীর নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলায় মাঠ পর্যায়ে সাক্ষ্যগ্রহণ নেওয়া শেষ করেছে তদন্ত কমিটি। কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, শিগগিরি কমিটির সদস্যরা পুলিশ সদর দফতর প্রতিবেদন জমা দেবে।

শনিবার (২০ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে পুলিশ সদর দফতরের সহকারী উপমহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেল রানা সারাবাংলাকে এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ৭ কার্যদিবসের মধ্যে অর্থাৎ আগামী ২৩ এপ্রিল প্রতিবেদন জমা দেওয়ার দিন ঠিক করা আছে।

তিনি বলেন, ফেনীর সোনাগাজীতে কমিটির সদস্যরা চারদিন ধরে তদন্ত করেছে। তদন্তের অংশ হিসেবে নুসরাতের পরিবারের সদস্য, সহপাঠী, এলাকাবাসী ও শিক্ষকদের বক্তব্য রেকর্ড করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সদস্যদের সঙ্গেও কথা বলেছে তদন্ত কমিটি। পুলিশ সদর দফতর থেকে গঠিত এই কমিটি এখন তদন্ত প্রতিবেদন আইজিপির কাছে জমা দেবে।

গত ১৬ এপ্রিল পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি (মিডিয়া) রুহুল আমিনকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে ৭ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়। পরদিন ১৭ এপ্রিল থেকে কমিটি কাজ শুরু করে। ওইদিন অতিরিক্ত ডিআইজি রুহুল আমিন সারাবাংলাকে বলেছিলেন, পুলিশের গাফিলতি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এটি

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন