বিজ্ঞাপন

পরের মৌসুমে রিয়ালে পরিবর্তন আসবেই: জিদান

April 21, 2019 | 4:03 pm

স্পোর্টস ডেস্ক

এই মৌসুমে সম্ভাব্য সব কিছুই হারিয়েছে রিয়াল মাদ্রিদ। স্বস্তিতে নেই দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়া ফরাসি কোচ জিনেদিন জিদান। পরের মৌসুমে দলে অদল-বদল আনবেন সেটি আগেই আকারে ইঙ্গিতে জানিয়েছেন জিজু। আবারো জানালেন, পরের মৌসুমে অবশ্যই দলে পরিবর্তন আসবে। এরই মধ্যে তিনি নাকি টিম ম্যানেজমেন্টের সঙ্গে নতুন-পুরাতনদের নিয়ে আলোচনা সেরে ফেলেছেন।

বিজ্ঞাপন

রিয়াল কোচ জিদান এক সংবাদ সম্মেলনে জানান, আমি এরই মধ্যে একটা তালিকা তৈরি করেছি। সম্ভাব্য যাদের ক্লাবে আনতে চাই তাদের নিয়ে ম্যানেজমেন্টের সঙ্গে আমার আলোচনা হয়েছে। আমি জানি আমি কী করতে যাচ্ছি। ট্রান্সফার মার্কেটে কাদের নিয়ে আসতে হবে সেটি আমার মাথায় আছে। আমি খুব ভালো করেই জানি কাদের আনতে চাই। কিন্তু, এখনই তাদের নাম প্রকাশের সঠিক সময় না। খুব শিগগিরই আপনারা জানতে পাবেন।

রিয়ালের কোচ হিসেবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়ার পর থেকে জিদানের লিস্টে কারা থাকছেন সেটি নিয়ে আলোচনা কম হয়নি। জিদানের সিদ্ধান্তে ক্লাবের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ সব ব্যাপারেই সবুজ সংকেত দিয়েছেন। জিদান আরও জানান, ক্লাব পরিবর্তনের পথে হাঁটতে চাইছে। এখানে কোনো শর্ত থাকছে না। সভাপতির সঙ্গে আমার কথা হয়েছে। আমরা আলোচনা করেছি ক্লাব কোন সব হাইপ্রোফাইল খেলোয়াড়কে আনতে চায়। ট্রান্সফার মার্কেটে সবাইকে নেওয়া সম্ভব নয়, কিন্তু আমাদের সেখান থেকেই ভালো কিছু অর্জন করতে হবে। এটা আমি নিশ্চিত করে বলতে পারি, পরের মৌসুমে ক্লাবে পরিবর্তন আসছেই।

জিজু আরও যোগ করেন, মাদ্রিদের সেরা ক্লাবটি সেরা কিছু খেলোয়াড় আনতে চায়, সেখানে আর্থিক কোনো অসঙ্গতি থাকবে না। যেহেতু এই মৌসুমটি একেবারেই ভালো যায়নি, সেহেতু ক্লাবের পরিবর্তন আসবে। আমরা গ্যারেথ বেলের ভবিষ্যত নিয়ে ভাবছি। ভিনসিয়াস জুনিয়রের ব্যাপারে খুব ধীরগতিতে আমাদের এগুতে হবে। সে আমাদের ভবিষ্যত তারকা। গোলরক্ষক থিবাউট কোরতোইস তার প্রথম মৌসুমটা ভালো কাটিয়েছে। আমাদের হাতে এখনও ছয়টি ম্যাচ আছে, আমরা সেগুলো নিয়েই চিন্তা করছি।

বিজ্ঞাপন

রিয়ালের জন্য এই মৌসুমে আর কোনো শিরোপা জেতার সম্ভাবনা নেই বললেই চলে। কোপা দেল রে, চ্যাম্পিয়ন্স লিগ থেকে আগেই ছিটকে গেছে। লা লিগায় খুব একটা ভালো জায়গায় নেই। লিগের ম্যাচে শেষ পাঁচ রাউন্ডে আর ৬ পয়েন্ট পেলেই শিরোপা জয় নিশ্চিত হয়ে যাবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সার। ৩৩ ম্যাচে ২৩ জয় ও আট ড্রয়ে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৭৭। ৬৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ। আর ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।

সারাবাংলা/এমআরপি

** ঘরেই ট্রফি রেখে দিতে প্রস্তুত বাংলাদেশের মেয়েরা

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন