বিজ্ঞাপন

অশ্লীল ভিডিও পোস্টকারী বাদশা ট্যাটু কারাগারে

April 21, 2019 | 4:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটুর রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রোববার (২১ এপ্রিল) বিকালে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান এ আদেশ দেন।

বিজ্ঞাপন

অশ্লীল ভিডিও তৈরি করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করার অভিযোগে বাদশার বিরুদ্ধে মামলা করে সাইবার সিকিউরিটি অ্যান্ড সোস্যাল মিডিয়া মনিটরিং টিম। গত ১৭ এপ্রিল আসামির তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছিলেন আদালত।

এদিন আসামি পক্ষের আইনজীবী সারোয়ার জামিন চেয়ে শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে এ জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানির শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সাইবার সিকিউরিটি অ্যান্ড সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের উপ-পরিদর্শক মো. সজীবুজ্জামান আসামিকে আদালত হাজির করেন। এসময় তিনি সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে কারাগারে রাখার আবেদন করেন।

বিজ্ঞাপন

এর আগে, মঙ্গলবার (১৬ এপ্রিল) রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে বাদশা ট্যাটুকে গ্রেফতার করা হয়। এসময় অশ্লীল ভিডিওসহ তার মোবাইল ফোনও জব্দ করা হয়। এছাড়া তার ফেসবুক আইডি ও তার ট্যাটু স্টুডিও নিউমার্কেট পেজটিও বন্ধ করে দিয়েছে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন